ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

‘এ’ দলের সঙ্কটে বিসিবি পরিচালকরা চুপ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১২

ঢাকা: জাতীয় দলের কোচিং স্টাফদের চট্টগ্রামে পাঠিয়ে দেওয়া হয়েছে বাংলাদেশ ‘এ’ দলের সঙ্গে কাজ করার জন্য। ব্যাটিং বিশেষজ্ঞ হিসেবে কাজ করবেন স্টুয়ার্ট ল, ফিজিও বিভাব সিং, ট্রেনার গ্র্যান্ট লুডেন স্ব স্ব দায়িত্ব পালন করবেন।

শনিবার রাতে ঢাকায় পৌঁছে পরের দিন চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা হবেন ফিল্ডিং কোচ জেসন সুইফট।
 
বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র ক্রিকেট পরিচালনা বিভাগ থেকে কোচিং স্টাফদের কাজে লাগালেও ‘এ’ দল গড়া নিয়ে যে হিমশিম খাচ্ছেন নির্বচকরা সেদিকে নজর নেই ক্রিকেট বোর্ড পরিচালকদের। ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান এনায়েত হোসেনও বলছেন,‘নির্বাচকরা দল দিয়েছে সেটা অনুমোদন করেছেন বোর্ড সভাপতি। এখন সমস্ত দায়দায়িত্ব বোর্ডের। ’

তিনি যে বোর্ড পরিচালক তা ভুলেই গিয়েছেন। ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান হিসেবে জাতীয় দল এবং ‘এ’ দলের সমস্ত দায়দায়িত্বও তার ওপর বর্তায়। আসলে বিসিবির সঙ্গে ক্লাবগুলোর সমন্বয়ের অভাবে এই সমস্যা প্রকট হয়ে দেখা দিয়েছে। এছাড়া বিসিবি সভাপতি আ হ ম মোস্তফা কামালসহ বেশিরভাগ পরিচালকই ক্লাব কর্মকর্তা হওয়ায় ‘এ’ দলের সঙ্কট নিয়ে কেউ কথা বলছে না।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।