ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

ক্রিকেট

ধোনির জন্মদিনে ব্র্যাভোর গান (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, জুলাই ৭, ২০২০
ধোনির জন্মদিনে ব্র্যাভোর গান (ভিডিও) ধোনিকে নিয়ে গান বেঁধেছেন ব্র্যাভো/ছবি: সংগৃহীত

বিধ্বংসী ব্যাটিং আর বুদ্ধিদীপ্ত পেস বোলিং দিয়ে ক্রিকেট বিশ্বে নিজের আলাদা অবস্থান দখল করে নিয়েছেন ডোয়াইন ব্র্যাভো। আবার মাঠের বাইরে ক্যারিবিয়ান অলরাউন্ডারের গান গাওয়ার দক্ষতার কথাও কারো অজানা নয়। এর আগে জনপ্রিয়তার শীর্ষ ছুঁয়েছিল তার ‘চ্যাম্পিয়ন’ গানটি। করোনার বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে ‘উই নট গিভিং’ হান গেয়েও নজর কেড়েছেন তিনি। এবার তিনি হাজির হয়েছেন প্রিয় বন্ধু মহেন্দ্র সিং ধোনির জন্য গান নিয়ে।

সাবেক ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির আজ ৩৯তম জন্মদিন। ধোনি আবার আইপিএলের সফলতম ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসেরও অধিনায়ক।

এই দলের হয়ে খেলেন ডিজে ব্র্যাভো। দলের অধিনায়কের জন্মদিন উপলক্ষে গান রিলিজ করার ঘোষণা তিনি আগেই দিয়েছিলেন। গত এপ্রিলেই সেই গানের একঝলক প্রকাশ করেছিলেন তিনি। এবার প্রকাশিত হলো পূর্ণাঙ্গ গান। ‘এম এস ধোনি, নম্বর সেভেন’ নামের গানটি এরইমধ্যে বেশ সাড়া ফেলে দিয়েছে।

ভারতের সর্বকালের অন্যতম সফল অধিনায়ক বলা হয় ধোনিকে। আইসিসি’র তিনটি শিরোপা জেতা একমাত্র এবং ভারতের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা একমাত্র অধিনায়ক তিনি। তার জন্মদিনে শুভেচ্ছার বন্যা বয়ে যাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম। তবে ব্র্যাভোর শুভেচ্ছা জানানোর ধরন একেবারেই আলাদা। নিজের অফিসিয়াল টুইটার একাউন্ট থেকে ধোনিকে নিয়ে বাঁধা গানটির অংশবিশেষ শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন এই ক্যারিবীয়। তবে চেন্নাই সুপার কিংস পুরো গানটিই প্রকাশ্যে এনেছে।

২০১৯ বিশ্বকাপের পর থেকেই ক্রিকেটের বাইরে আছেন ধোনি। এবছরের আইপিএল দিয়ে ২২ গজে ফেরার অপেক্ষায় ছিলেন তিনি। অনুশীলনও শুরু করেছিলেন জোরেশোরে। আইপিএলের পারফরম্যান্স দিয়েই তার আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ফেরার রাস্তা তৈরি করার কথা ছিল। কিন্তু করোনা সব ভেস্তে দিল। আইপিএল আপাতত অনিশ্চিত। ফলে ঘরেই সময় কাটছে এমএসডি। তবে ‘হোম কোয়ারেন্টিন’ অবস্থায় বন্ধু ব্র্যাভোর কাছ থেকে পাওয়া উপহারটি নিশ্চিতভাবেই চমকে দিয়েছে জোড়া বিশ্বকাপজয়ী অধিনায়ককে।

ব্র্যাভোর গানের প্রতিটি লাইন ধোনির প্রশংসাবাক্যে সাজানো। ভারতে ধোনির জনপ্রিয়তা কতটা তা এই গানের কথাতেই স্পষ্ট। গানের কোথাও ধোনিকে চেন্নাইয়ের ‘থালাইভা’ সম্বোধন করা হয়েছে, তো কোথাও ধোনিকে নিয়ে দর্শকদের বাঁধভাঙা উল্লাসের বিষয়টি তোলে ধরা হয়েছে। প্রিয় বন্ধুর প্রতি ভালোবাসা প্রকাশ ঘটিয়ে তাকে ‘ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার’ হিসেবে অভিহিত করেছেন ক্যারিবীয় তারকা।  

ধোনিকে নিয়ে ব্র্যাভোর গানের ভিডিওটি দেখুন-

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa