ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

ক্রিকেট

যুবা ট্রেনার স্টনিয়ারের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াল বিসিবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৭ ০২:৩০:০৩ পিএম
যুবা ট্রেনার স্টনিয়ারের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াল বিসিবি

বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে রিচার্ড স্টনিয়ার যুক্ত হয়েছিলেন ২০১৮ সালে। সেসময় হাইপারফরম্যান্স দলে ট্রেনার হিসেব নিয়োগ পেয়েছিলেন তিনি। পরে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের দায়িত্ব নেন। যার ফলাফল আজ চোখের সামনে। বিশ্বচ্যাম্পিয়নের তকমা পেয়েছে বাংলাদেশের যুবারা। সেই স্টনিয়ারের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মঙ্গলবার (০৭ জুলাই) বিষয়টি জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। দুই বছরের জন্য চুক্তি বাড়িয়েছে বিসিবি।

এছাড়া স্টনিয়ার তার ইনসটাগ্রামে একটি স্ট্যাটাস দিয়ে তথ্যটি জানিয়েছেন। অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপ জয়ে স্টনিয়ারের ভূমিকা ছিল অসাধারণ। টাইগারার যুবাদের পুরোপুরি ফিট রাখার পাশাপাশি দলকে দারুণভাবে অনুপ্রাণিত করেন স্টনিয়ার।

বিসিবি প্রধান নির্বাহী বলেল, 'হ্যাঁ, তার সঙ্গে দুই বছরের চুক্তি বাড়ানো হয়েছে। এটা আমাদের আগেরই পরিকল্পনা। আমাদের অনূর্ধ্ব-১৯ দলের এই অর্জনের যারা অংশ তাদের সবারই চুক্তি বাড়ানোর আমাদের নীতিগত সিদ্ধান্ত আছে। সেই আলোকেই এটা হয়েছে। '

সাত বছরের বেশি সময় ধরে স্টনিয়ার পেশাদার ট্রেনার হিসেবে কাজ করছেন। পাকিস্তান সুপার লিগ ও প্রথমশ্রেণির ক্রিকেটে কাজ করার অভিজ্ঞতাও রয়েছে এই ইংলিশ ট্রেনারের।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa