ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

ক্রিকেট

দীর্ঘদিন পর মিরপুর স্টেডিয়ামে মুশফিক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জুলাই ৬, ২০২০
দীর্ঘদিন পর মিরপুর স্টেডিয়ামে মুশফিক মুশফিকের ফেসবুক থেকে নেয়া ছবি।

করোনা পরবর্তী ক্রিকেটারদের মাঠের অনুশীলনে ফেরাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সবধরনের প্রস্তুতি নিয়ে রেখেছে। দেশের প্রধান স্টেডিয়ামগুলোও প্রস্তুত। কিন্তু দেশের করোনা পরিস্থিতির কারণে সেটা পারছে না বিসিবি। তবে বাংলাদেশ দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিমকে অনেক দিন পর দেখা গেল মিরপুরের হোম অব ক্রিকেটে।

সোমবার (০৬ জুলাই) ব্যক্তিগত কাজে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে গিয়েছিলেন মুশফিক। তার ব্যক্তিগত ফেসবুক পেজে মাস্ক পরে মিরপুরের মাঠে দাঁড়িয়ে তোলা একটি ছবি পোস্ট করেছেন মুশফিক।

একটি স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন স্টেডিয়ামটাকে মিস করছেন তিনি। ব্যক্তিগত কাজে মিরপুর স্টেডিয়াম গিয়েছিলেন।

স্ট্যাটাসে মুশফিক লিখেন, ‘অসাধারণ এই ভেন্যুকে মিস করছি…কেবল সর্বশক্তিমানই জানেন, আমরা কবে আবার অনুশীলন শুরু করতে পারব। ’

মাঠের একটি সূত্র থেকে জানা যায়, যে মুশফিক ড্রেসিংরুমে কিছু সময় পার করেন। এরপর নিজের ব্যাট আর কিছু ক্রিকেট সরঞ্জাম নিয়ে আবার ফিরে যান।

গত ১৫ মার্চ ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) প্রথম রাউন্ডের ম্যাচ শেষে করোনার কারণে ডিপিএলের বাকি ম্যাচ স্থগিত হয়ে যায়। প্রথম রাউন্ডে আবাহনীর হয়ে মুশফিক ১২৭ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জুলাই ০৬, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa