ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

ফুটবল

রোমাঞ্চকর ম্যাচে ইন্টার মিলানের হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, জুলাই ৬, ২০২০
রোমাঞ্চকর ম্যাচে ইন্টার মিলানের হার ম্যাচ শেষে মাঠ ছাড়ছে ইন্টার-বোলোনার খেলোয়াড়রো। ছবি: সংগৃহীত

শিরোপা জয়ের স্বপ্নটা আগেই ফিকে হয়ে গেছে ইন্টার মিলানের। এবার সিরি’আ লিগের পয়েন্ট তালিকার তৃতীয় স্থানটা ধরে রাখাই মুশকিল হয়ে পড়েছে নেরাজ্জুরিদের জন্য। কারণ তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে আতালান্তা। 

আতালান্তাকে এই সুযোগ করে দিয়েছে বোলোনা।  পিছিয়ে পড়ার পাশাপাশি দ্বিতীয়ার্ধে ১০ জনের দল নিয়ে ইন্টারকে তাদেরই মাঠে ২-১ ব্যবধানে হারিয়েছে তারা।

দ্বিতীয়ার্ধে ১০ জনের দল হয়ে পড়েছিল আন্তনিও কন্তের দলও। কিন্তু তা উল্টো তাদের জন্য বিপদই হয়েছে।  

লওতারো মার্তিনেজ সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হলেও ম্যাচের ২২তম মিনিটে ইন্টারকে এগিয়ে দেন রোমেলু লুকাকু। ম্যাচের আধিপত্যটাও ছিল কন্তের শিষ্যদের হাতে। এদিকে বিরতির পর বোলোনাকে আরও বিপদের দিকে ঠেলে দেন রবার্তো সোরিয়ানো। ৫৭ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন এই ইতালিয়ান মিডফিল্ডার।  

কিন্তু ১০ জন নিয়ে উল্টো জ্বলে ওঠে বোলোনা। ৭৪তম মিনিটে তাদের সমতায় ফেরান মুসা জুয়ারা। গোল হজম করার তিন মিনিট পর দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ইন্টারের আলেসান্দ্রো বাস্তোনি। সেই সুযোগে ব্যবধানটা ২-১ করে নেয় বোলোনা। নিকোলাস ডমিঙ্গোজের পাস থেকে বাঁ-পায়ের শটে ইন্টারের গোলরক্ষককে পরাস্ত করেন মুসা ব্যারো।

এই পরাজয়ে ৬৮ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে থাকা লাৎসিও’র সঙ্গে ব্যবধান কমাতে পারলো নেরাজ্জুরিরা। ৩০ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ইন্টার। সমান ম্যাচে ১ পয়েন্ট নিয়ে তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে আতালান্তা। ৭৫ পয়েন্ট নিয়ে শিরোপা সুবাস পাচ্ছে জুভেন্টাস।  

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa