ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

খেলা

জিমি-প্রিন্সের হ্যাট্টিকে জয় ঢাকার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১২
জিমি-প্রিন্সের হ্যাট্টিকে জয় ঢাকার

ঢাকা: জাতীয় হকির উদ্বোধনী দিনে রাসেল মাহমুদ জিমি ও ইকবাল নাদির প্রিন্সের হ্যাট্টিকে ঢাকা ১৫-০ গোলে উড়িয়ে দিয়েছে রংপুর জেলাকে। অপর ম্যাচে জিতেছে বিকেএসপি ও ফরিদপুর জেলা।



মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে রংপুর জেলার ওপর শুরু থেকেই প্রাধান্য বিস্তার করে ঢাকা। ইকবাল নাদির প্রিন্স হ্যাট্টিকসহ পাঁচটি এবং রাসেল মাহমুদ জিমি হ্যাট্টিকসহ চারটি গোল করেন। এছাড়া শেখ মোহাম্মদ নান্নু দুটি এবং মামুনুর রশিদ, আসাদুজ্জামান চন্দন, আবদুস সাজ্জাদ জন ও ফয়সাল হোসেন একটি করে গোল করেন।

অপর ম্যাচে বিকেএসপি ১১-০ গোলে হারায় চট্টগ্রাম বিভাগকে। সালমান সাদিক তিনটি, দ্বীন ইসলাম ও রাব্বি সালেহীন দুটি করে এবং ফরহাদ আহমেদ শিটুল, জয় চক্রবর্তী, সোয়েব আলী ও রায়হান চৌধুরী একটি করে গোল করেন।

এদিকে তৃতীয় ও শেষ ম্যাচে ফরিদপুর জেলা ৫-০ গোলে হারিয়েছে পুলিশ এসসিকে। মামুনুর রহমান চয়ন তিনটি এবং সাইফুল ইসলাম ও মুসা মিয়া একটি করে গোল করেন।

এর আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি, ট্রাষ্ট ব্যাংকের চেয়ারম্যান ও সেনাবাহিনী প্রধান জেনারেল আব্দুল মুবিন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার মার্শাল এসএম জিয়াউর রহমান  ও সাধারণ সম্পাদক খাজা রহমতউল্লাহ।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।