ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

ক্রিকেট

খেলা শেষে পাকিস্তানের কাছে মাফ চাইত ভারত: আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২০
খেলা শেষে পাকিস্তানের কাছে মাফ চাইত ভারত: আফ্রিদি

চিরপ্রতিদ্বন্দ্বী ভারত নিয়ে বরাবরই বিতর্কিত কথা বলে থাকেন শহীদ আফ্রিদি। মাত্রই করোনা ভাইরাস মুক্ত হওয়া সাবেক পাকিস্তানি অলরাউন্ডার এবার জানালেন, ভারত একটা সময় পাকিস্তানের কাছে এতই ম্যাচ হারতো, যে খেলা শেষে দেশটির ক্রিকেটাররা এসে মাফ চাইতেন।

প্রতিবেশী দেশটির বিপক্ষে অবশ্য আফ্রিদির ব্যক্তিগত ক্যারিয়ার বেশ সমৃদ্ধ ছিল। ভারতের বিপক্ষে এই তারকা ৬৭ ওয়ানডে ও ৮টি টেস্ট খেলে যথাক্রমে ১৫২৪ ও ৭০৯ রান করেছেন।

আর ভারত ও অস্ট্রেলিয়ার মতো দলের বিপক্ষে মাঠে নামাটা সবসময়ই উপভোগ করতে তিনি, এমনটি জানান।

এক ইউটিউব চ্যানেলে আফ্রিদি বলেন, ‘ভারতের বিপক্ষে সবসময়ই উপভোগ করতাম। আমরা তাদের প্রচুর হারাতাম। আমি বিশ্বাস করি, আমরা তাদের এতই হারাতাম যে খেলা শেষে তাদের ক্রিকেটাররা আমাদের কাছে এসে মাফ চাইতো। আমি ভারত ও অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে আনন্দ পেতাম। তারা ভালো দল, বড় দল। তাদের কন্ডিশনে গিয়ে পারর্ফম করাটা ছিল দারুণ কিছু। ’

ওয়ানডেতে এখন পাকিস্তান ভারতের বিপক্ষে ৭৩-৫৫ ব্যবধানে এগিয়ে রয়েছে। যেখানে ভারতের বিপক্ষে আফ্রিদি টেস্টে ৩টি ও ওয়ানডেতে দুটি সেঞ্চুরি করেছেন। এগুলোর মধ্যে ১৯৯৯ সালের চেন্নাই টেস্টে তার ১৪১ রানকেই তিনি সবথেকে এগিয়ে রেখেছেন।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa