ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

ফুটবল

রোনালদোদের কাজ আরও সহজ করে দিলেন ইব্রা-রেবিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২০
রোনালদোদের কাজ আরও সহজ করে দিলেন ইব্রা-রেবিচ সতীর্থদের সঙ্গে ইব্রার গোল উদযাপন

চলতি মৌসুমে ইতালিয়ান সিরি’আ শিরোপা জয়ের পথে জুভেন্টাসের অন্যতম প্রতিদ্বন্দ্বী ছিল লাৎসিও। সেই লাৎসিওকে বড় ব্যবধানে হারিয়ে তুরিনের বুড়িদের চ্যাম্পিয়ন হওয়ার পথটা আরও মসৃন করে দিল এসি মিলান। 

ক্রিস্টিয়ানো রোনালদো-পাওলো দিবালার জুটিতে নিজেদের মাঠ তুরিনে ৪-১ গোলের জয় পেয়েছে জুভরা। কিন্তু তাদের নিকট প্রতিদ্বন্দ্বী লাৎসিও নিজেদের মাঠে ৩-০ ব্যবধানে বিধ্বস্ত হয়েছে মিলানের হাতে।

 

রোজোনেরিদের হয়ে গোল পেয়েছেন জুভদের সাবেক স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচ। ম্যাচের ৩৪তম মিনিটে পেনাল্টি থেকে মিলানের দ্বিতীয় গোলটি করেন ৩৮ বছর বয়সী এই সুইডিশ তারকা। দ্বিতীয় স্পেলে সান সিরোতে এসে সিরি’আ লিগে ১০ ম্যাচে চতুর্থ গোল করলেন ইব্রা। দলের বাকি গোল দুটি করেছেন হাকান কানহানোগলু এবং আন্তে রেবিচ।  

দুর্দান্ত এই জয়ে নাপোলিকে টপকে ৩০ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে তালিকার ষষ্ঠ স্থানে ওঠে এসেছে মিলান। সমান ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে জুভেন্টাস। দ্বিতীয় স্থানে থাকা লাৎসিওর সঙ্গে এখন তাদের পয়েন্ট ব্যবধান ৭।  

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa