ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

ক্রিকেট

উইন্ডিজ টেস্ট দলে গাব্রিয়েল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৩ ১২:০৭:১৭ পিএম
উইন্ডিজ টেস্ট দলে গাব্রিয়েল শ্যানন গাব্রিয়েল

ওল্ড টাফোর্ডে দুটি আন্ত-স্কোয়াড ম্যাচে সফলভাবে ফিটনেস প্রমাণ করায় আসন্ন ইংল্যান্ডে সিরিজের জন্য টেস্ট স্কোয়াডে জায়গা পেয়েছেন ওয়েস্ট ইন্ডিজ পেসার শ্যানন গাব্রিয়েল। সম্প্রতি গোড়ালির চোট থেকে সেরে ওঠেছেন তিনি। মূলত গাব্রিয়েলকে রিজার্ভ গ্রুপে রাখা হয়েছিল।

২০১৯ সালের সেপ্টেম্বরে ভারতের বিপক্ষে দুই টেস্ট সিরিজে নিজের ছায়া হয়ে ছিলেন গাব্রিয়েল। গ্লচেস্টারশায়ারের হয়ে কাউন্টিতেও তার পারফর্ম্যান্স ছিল অনুজ্জ্বল।

পরে ডান গোড়ালিতে চোট পাওয়ায় তার অস্ত্রোপাচারও করতে হয়। এবার দীর্ঘদিনের পুনর্বাসন শেষে দলে ফিরলেন তিনি।

গাব্রিয়েলকে ফিরে পাওয়ায় বিষয়ে ওয়েস্ট ইন্ডিজ দলের প্রধান নির্বাচক রজার হারপার বলেন, ‘টেস্ট স্কোয়াডে শ্যাননকে যোগ করতে সক্ষম হওয়া আমি উল্লসিত। সে তার ফিটনেস দেখিয়ে প্রমাণ করেছে, সে প্রস্তুত। সে দলে বোলিং ইউনিটে অভিজ্ঞতা ও শক্তি বাড়াবে। ’  

আন্ত-স্কোয়াড অনুশীলন ম্যাচে গাব্রিয়েল তিন ইনিংসে বল করে ১২২ রান খরচ করে নিয়েছেন ৮ উইকেট।  

ইংলিশদের বিপক্ষে প্রথম টেস্ট উপলক্ষ্যে ক্যারিবিয়ানরা ম্যানচেস্টার থেকে সাউদ্যাম্পটন সফর করবে শুক্রবার (০৩ জুলাই)। দু’দল প্রথম টেস্ট খেলবে বুধবার (০৮ জুলাই), অ্যাজেস বোলে।  

ওয়েস্ট ইন্ডিজের রিজার্ভ গ্রুপ: সুনীল আমব্রিস, জশুয়া দা সিলভা, কিয়ন হার্ডিং, কাইল মায়ার্স, প্রিস্টন ম্যাকসুইন, মারকুইনো মাইন্ডলি, শেইন মোসলি, অ্যান্ডারসন ফিলিপ, ওশানে টমাস, জোমেল ওয়ারিকেন।  

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa