ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অসুস্থ হয়ে স্বেচ্ছা-আইসোলেশনে ইংলিশ অলরাউন্ডার কারেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, জুলাই ৩, ২০২০
অসুস্থ হয়ে স্বেচ্ছা-আইসোলেশনে ইংলিশ অলরাউন্ডার কারেন স্যাম কারেন

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট শুরুর আগে অসুস্থ হয়ে পড়েছেন স্যাম কারেন। বুধবার (০১ জুলাই) রাতে অসুস্থতাবোধ করার পর থেকে অ্যাজেস বোলের হোটেল রুমে স্বেচ্ছা-আইসোলেশনে আছেন ইংলিশ অলরাউন্ডার।  

ইংল্যান্ডের আন্ত-স্কোয়াডের ওয়ার্ম-আপ ম্যাচে জস বাটলারের দলের অংশ ছিলেন কারেন।  বৃহস্পতিবার (০২ জুলাই) থেকে শুরু হওয়া ম্যাচটিতে আর খেলবেন না তিনি।

 

ওয়ার্ম-আপ ম্যাচের প্রথমদিন মাঠে নেমেছিলেন ২২ বছর বয়সী অলরাউন্ডার। ব্যাট হাতে ১৫ রানে অপরাজিত ছিলেন তিনি। কিন্তু সেই রাতে অসুস্থ হয়ে পড়ার পাশাপাশি ডায়রিয়া শুরু হয় তার।  

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে, ‘তাকে (কারেন) টিম ডাক্তার পর্যবেক্ষণ করছেন। আজ (০৩ জুলাই) তার কোভিড-১৯ পরীক্ষা করা হবে। ’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের প্রস্তুতির জন্য ২৩ জুন থেকে ৩০ সদস্যের অনুশীলন দল নিয়ে অ্যাজেস বোলে আছে ইংল্যান্ড দল। দু’দলের তিন টেস্টের সিরিজটি হবে জীবাণুমক্ত পরিবেশে।  

সিরিজের প্রথম টেস্ট হবে ৮ জুলাই, অ্যাজেস বোলে। প্রথম ম্যাচে নিয়মিত টেস্ট অধিনায়ক জো রুটকে পাচ্ছে না ইংলিশরা। সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য তিনি অনুশীলন দল ছেড়েছেন ইতোমধ্যে। তার পরিবর্তে প্র্রথমবারের মতো ইংল্যান্ডকে নেতৃ্ত্ব দেবেন অলরাউন্ডার বেন স্টোকস।   

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।