ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

টেনিস

জোকোভিচ ও তার স্ত্রী করোনা নেগেটিভ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, জুলাই ২, ২০২০
জোকোভিচ ও তার স্ত্রী করোনা নেগেটিভ নোভাক জোকোভিচ ও তার স্ত্রী জেলেনা

নোভাক জোকোভিচ ও তার স্ত্রী করোনা ভাইরাস পরীক্ষায় নেগেটিভ হয়েছে। এমন তথ্য সার্বিয়ান টেনিস তারকা নিজেই জানিয়েছেন।

এ প্রসঙ্গে জোকোভিচের মেডিকেল টিম জানায়, নোভাক জোকোভিচ ও তার স্ত্রী জেলেনা কোভিড-১৯ এ নেগেটিভ হয়েছেন। বেলগ্রেডে পিসিআর টেস্টে তাদের এই ফলাফল আসে।

এক বিবৃতিতে জানানো হয়, তাদের শরীরে কোনো উপসর্গ পাওয়া যায়নি। ১০ দিন আগে করোনা পজিটিভ হওয়ার পর সার্বিয়ায় নিজ শহরে তারা সেলফ-আইসোলেশনে ছিলেন।

এর আগে বিশ্বের শীর্ষ টেনিস তারকার করোনায় আক্রান্ত হওয়ার খবরে শোরগোল পড়ে যায়। কেননা টেসিন খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বড় তারকা হিসেবেই কোভিড-১৯ এ পজিটিভ হয়েছিলেন তিনি।

সম্প্রতি জোকোভিচের আয়োজনের জোকোভিচেস আদরিয়া ট্যুর প্রতিযোগিতায় অংশ নিয়ে গ্রিগর দিমিত্রভ, বোরনা কোরিক ও ভিক্তর ত্রইককির করোনা পজিটিভ হয়েছিলেন। যেখানে বিশ্বে করোনা ভাইরাস সংক্রমণের পর বেলগ্রেডে স্বদেশি ত্রইককির সঙ্গে প্রথমবার মাঠে নেমেছিলেন জোকোভিচও।

জোকোভিচ যে ম্যাচটি খেলেছিলেন সেখানে ৪ হাজারের বেশি দর্শক হয়েছিল। আর এ ম্যাচের পর বিভিন্ন স্থির চিত্রে তাকে নাইটক্লাবে অন্য খেলোয়াড়দের সঙ্গে নাচতে দেখা যায়।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, জুলাই ০২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa