ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

ফুটবল

আরও দুই মাস বায়ার্নে থাকবেন কৌতিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, জুলাই ২, ২০২০
আরও দুই মাস বায়ার্নে থাকবেন কৌতিনহো ফিলিপ্পে কৌতিনহো/ছবি: সংগৃহীত

ফিলিপ্পে কৌতিনহোকে নিয়ে জটিলতার আপাত একটি সমাধান খুঁজে বের করেছে বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখ। নতুন এক চুক্তি অনুসারে আরও দুই মাস বাভারিয়ায় থেকে যাবেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

গত ৩০ জুন বায়ার্ন ত্যাগ করার কথা ছিল কৌতিনহো, আলভারো অদ্রিওজোলা এবং ইভান পেরিসিচের। জার্মান সংবাদমাধ্যম ‘বিল্ড’র রিপোর্টে অনুসারে, এই তিন খেলোয়াড়কে আরও দুই মাস ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছে বায়ার্ন।

তবে এই সময়ে তাদের বেতন কমিয়ে অর্ধেক করা হবে।

এরইমধ্যে বুন্দেসলিগার শিরোপা ঘরে তুলেছে বায়ার্ন। তবে এখনও চ্যাম্পিয়নস লিগের লড়াই শেষ হয়নি। এজন্যই মূলত কৌতিনহো ও বাকি দুইজনকে ধরে রাখতে চায় জার্মান চ্যাম্পিয়নরা।  

চলতি মৌসুমে বাভারিয়ানদের হয়ে ৩০ ম্যাচ খেলেছেন কৌতিনহো। এই সময়ে ৯টি গোল করেছেন তিনি। তবে মৌসুমের শেষটায় একাদশে জায়াগ পাওয়া তার জন্য কঠিন হয়ে দাঁড়িয়েছিল।  

গত মৌসুমে ধারে আনা কৌতিনহোকে ১২০ মিলিয়ন ইউরোয় স্থায়ীভাবে কিনে নেওয়ার অপশনের দিকে আগ্রহ দেখায়নি বায়ার্ন। ফলে এই মৌসুম শেষে কৌতিনহোকে বেচে দেওয়ার পথ খুঁজতে হচ্ছে বার্সাকে।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জুলাই ০২, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa