ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

ক্রিকেট

শ্বশুরের শেষকৃত্যে গিয়ে চাকরি হারানোর শঙ্কায় উইন্ডিজ কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, জুলাই ১, ২০২০
শ্বশুরের শেষকৃত্যে গিয়ে চাকরি হারানোর শঙ্কায় উইন্ডিজ কোচ ফিল সিমন্স

তিনটি টেস্ট সিরিজ খেলতে ইংল্যান্ড সফরে আছে ওয়েস্ট ইন্ডিজ। সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ৮ জুলাই। কিন্তু তার আগেই চাকরি হারানোর শঙ্কায় আছেন ক্যারিবিয়ানদের প্রধান কোচ ফিল সিমন্স। 

ইংল্যান্ডে টিম হোটেলে ‘জীবাণুমুক্ত’ পরিবেশে আছে উইন্ডিজ দল। সেখান থেকে বেরিয়ে শেষকৃত্যে যোগ দেওয়ায় সিমন্সকে চাকরিচ্যুত করতে দাবি তুলেছেন বার্বাডোজ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধন কনডে রিলে।

উইন্ডিজ কোচ করোনার সময় বাইরে গিয়ে খেলোয়াড়দের স্বাস্থ্যগত ঝুঁকিতে ফেলেছেন মনে করছেন তিনি।  

বুধবার (০১ জুলাই) ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো’র প্রতিবেদনে বলা হয়, সিমন্সকে বরখাস্ত করার ব্যাপারে উইন্ডিজ ক্রিকেট বোর্ডকে ই-মেইল করেছেন রিলে।  

তিনি বলেন, ‘রেডিওতে শুনলাম, প্রধান কোচ ফিল সিমন্স সম্প্রতি একটি শেষকৃত্যে অংশগ্রহণ করেছেন এবং বর্তমানে তিনি কোয়ারেন্টিনে আছেন। খবরটা যদি সত্যি হয়, তবে প্রধান কোচের পদ থেকে তাকে অপসারণ করার আহ্বান থাকলো। তিনি অবিবেচকের মতো কাজ করেছেন। শেষকৃত্যে গিয়ে তিনি ইংল্যান্ড সফরে থাকা ২৫ ক্রিকেটার ও ম্যানেজমেন্টের সবার জীবন ঝুঁকিতে ফেলেছেন। ’ 

শুক্রবার (২৬ জুন) হোটেল ছেড়ে শ্বশুরের শেষকৃত্যে যোগ দেন সিমন্স। অবশ্য তিনি অনুমতি নিয়ে বাইরে গিয়েছিলেন বলে জানিয়েছে ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড।  

বোর্ড জানায়, গত শুক্রবার থেকে সিমন্সের দু’বার করোনা টেস্ট করানো হয়েছে। দু’বারই ফলাফল নেগেটিভ এসেছে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa