ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

ফুটবল

সানেকে বায়ার্নের কাছে বিক্রি করতে রাজি সিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জুলাই ১, ২০২০
সানেকে বায়ার্নের কাছে বিক্রি করতে রাজি সিটি লেরয় সানে

জার্মান উইঙ্গার লেরয় সানেকে বায়ার্ন মিউনিখের কাছে বিক্রি করতে রাজি হয়েছে ম্যানচেস্টার সিটি। দুই পক্ষের এই চুক্তি হতে পারে ৫৪.৮ মিলিয়ন পাউন্ডের। 

শুরুতে ৪৪.৭ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে বুন্দেসলিগা চ্যাম্পিয়নদের সঙ্গে চুক্তি করবেন সানে। পরে আরও ১০ মিলিয়ন পাউন্ড যোগ হবে সেই চুক্তিতে।

২৪ বছর বয়সী উইঙ্গার ইতিহাদ স্টেডিয়াম ছাড়তে পারেন, এমন গুঞ্জন ওঠেছিল চলতি মৌসুমের শুরুতে। তার সম্ভাব্য ঠিকানা হিসেবে নাম ছিল বায়ার্নের। এবার সেই গুঞ্জনই সত্যি হতে যাচ্ছে।  

২০১৬ সালে ৩৭ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে আরেক জার্মান ক্লাব শালকে থেকে ম্যানচেস্টার সিটিতে যোগ দেন সানে। গত বছর কোচ পেপ গার্দিওলার অধীনে সিটিজেনদের ঘরোয়া ট্রেবল জয়ে দলের অন্যতম অস্ত্র ছিলেন তিনি। কিন্তু চোটের কারণে সানের চলতি মৌসুমের অধিকাংশ সময় কাটছে মাঠের বাইরে।   

সিটির সঙ্গে সানের চুক্তির মেয়াদ শেষ হবে আগামী মৌসুমে। কিন্তু তিনি গার্দিওলার দলের সঙ্গে চুক্তি নবায়ন করতে রাজি নন। গত সপ্তাহে তেমনটা জানিয়েছিলেন ইতিহাদের প্রধান কোচ।  

এটা অনুমান করা যাচ্ছে, সানেকে সিটি বার্ষিক বেতন ২০ মিলিয়ন পাউন্ড দিতে অনিচ্ছুক। যেটা দিচ্ছে বাভারিয়ানরা। যার কারণে নিজ দেশের লিগে ফিরে যাচ্ছেন সানে।  

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa