ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

ক্রিকেট

ফাঁকা স্টেডিয়ামে খেলার আগে মনোবিদের কাছে ব্রড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, জুন ২৯, ২০২০
ফাঁকা স্টেডিয়ামে খেলার আগে মনোবিদের কাছে ব্রড

ইংলিশ ক্রিকেটারদের মানসিক সমস্যা পড়ার ঘটনা অনেক পুরোনো। এবার সেই তালিকায় যোগ হলেন স্টুয়ার্ট ব্রড। যদিও তিনি ইংল্যান্ড দলে নিজের জায়গা পাওয়া, ফর্ম-ফিটনেস বা চুলের কাট নিয়ে চিন্তিত নন। অন্য কিছু ভাবছেন এই পেসার।

করোনাকালে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জীবানুমুক্ত পরিবেশে ফাঁকা মাঠে খেলা নিয়েই চিন্তিত ব্রড। এজন্য ইতোমধ্যে মনোবিদের সঙ্গে কথাও বলেছেন তিনি।

আসলে এতদিনের অভ্যাস পরিবর্তনেই ব্রডের যত সমস্যা। ক্যারিবীয়দের বিপক্ষে তিন ম্যাচে টেস্ট সিরিজে দর্শকশূন্য স্টেডিয়ামে খেলবে ইংল্যান্ড। আর এতে করে সমর্থকদের চিৎকার, আগের সেই পরিবেশ পাওয়া যাবে না বলেই কিছুটা শঙ্কিত তিনি।

এ প্রসঙ্গে ব্রড বলেন, ‘আমি চিন্তিত কারণ, চরম উত্তেজনার মাঝেই আমি পারর্ফম করতে পছন্দ করি। আন্তর্জাতিক ক্রিকেট একটা মানসিক পরীক্ষাও, এখানে প্রতিটি খেলোয়াড় একরমক লড়াইয়ের জন্য নামে। এই ব্যাপারটি নিয়েই আমি চিন্তিত। আমি এক মনোবিদের সঙ্গে কথা বলেছি, যেন এমন পরিস্থিতিতেও নিজের সেরাটা দিতে পারি। ’

আগামী ৮ জুলাই শুরু হবে ৩ ম্যাচের এই টেস্ট সিরিজ।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, জুন ২৯, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa