bangla news

ফিটনেস নিয়ে কাজ করা কঠিন হয়ে যাচ্ছে: নাঈম হাসান

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-২৯ ৪:১২:৩৭ পিএম
নাঈম হাসান-ফাইল ফটো

নাঈম হাসান-ফাইল ফটো

করোরা ভাইরাসের কারণে ক্রিকেটাররা এখন আর মাঠে আসতে পারছেন না। ফলে ঘরে বসেই ফিট রাখার কাজ চালিয়ে যেতে হচ্ছে। মার্চ মাস থেকেই ক্রিকেটাররা এভাবেই দিন পার করে আসছে। টাইগার স্পিনার নাঈম হাসান মনে করেন, এভাবে ফিটনেস ধরে রাখার কাজটা দিনে দিনে আরও কঠিন হয়ে যাচ্ছে।

সোমবার (২৯ জুন) সংবাদমাধ্যমে নাঈম এ কথা জানান। প্রিমিয়ার লিগ বন্ধ হবার পর থেকেই ফিটনেস নিয়ে কাজ করে যাচ্ছেন্ তিনি। তবে এখন বৃষ্টির কারণে নিজের ফিটনেস নিয়ে আগের মতো কাজ করতে পারছেন না। ফলে কাজটা আর মোটেও সহজ হচ্ছে না তার জন্য।

নাঈম বলেন, ‘একটু কষ্ট হচ্ছে এই অর্থে যে ফিটনেস ধরে রাখা কঠিন হয়ে যাচ্ছে। কারণ আমরা খেলা, রানিং ও জিমের মাধ্যমে অনেক ক্যালরি বার্ন করি। এখন শুধু জিম ও বাসার ভেতরে রানিং করা হচ্ছে। এবছর করোনার কারণে কোনো পরিকল্পনাই বাস্তবায়িত হল না। ভেবেছিলাম প্রিমিয়ার লিগ খেলে যে টাকা পাব সেটা দিয়ে অনেক কিছু করব। যদিও আমি বিসিবি থেকে মাসে বেতন পাই। সেটা পাচ্ছি বলেই ঠিক আছি। আল্লাহর কাছে হাজার শুকরিয়া যে আমরা তাও মাসে মাসে বেতন পাচ্ছি। কিন্তু যারা শুধুই প্রিমিয়ার লিগ খেলে অর্থ উপার্জন করে তাদের কথা একবার ভাবুন। তারা অনেক কষ্ট করছে।’

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুন ২৯, ২০২০
আরএআর/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-29 16:12:37