ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

ফুটবল

আর্জেন্টিনার বিশ্বকাজয়ী কোচ করোনা আক্রান্ত হননি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুন ২৯, ২০২০
আর্জেন্টিনার বিশ্বকাজয়ী কোচ করোনা আক্রান্ত হননি মেক্সিকো বিশ্বকাপে বিলার্দোর অধীনেই শিরোপায় চুমু দেন তখনকার অধিনায়ক দিয়েগো ম্যারাডোনা।

আর্জেন্টিনার ১৯৮৬ বিশ্বকাপজয়ী কোচ কার্লোস বিলার্দো করোনায় আক্রান্ত, এমন খবরে দুদিন আগে শোরগোল পড়ে যায়। তবে ভুল পরীক্ষা এমনটি হয়েছে বলে এবার জানালেন তার ভাই।

এক টুইটে কালোর্সের ভাই জর্জে বিলার্দো বলেন, ‘আমার ভাইয়ের কিছুই হয়নি। বিখ্যাত ল্যাবটি ভুল করেছে।

এটা তাদের (নার্সি হোম) শেষ করে দিতে চেয়েছিল। তবে সে আগের জায়গায়তেই ফিরবে। ’

কার্লোস বিলার্দো ২০১৮ সাল থেকে বুয়েন্স এইরসের এক নার্সিং হোমে বসবাস করছেন। তবে সেখানেই আরও ১০ জন বাসিন্দার করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়।

রোববার (২৮ জুন) ৮২ বছর বয়সী এ তারকা কোচকে আর্জেন্টিনার ইনস্টিটিউট অব ডায়াগনোসিসে নেওয়া হয়। কয়েক সপ্তাহ আগেই তার করোনা পরীক্ষা করা হয়েছিল। ফলাফল সেসময় নেগেটিভ আগে।

মেক্সিকো বিশ্বকাপে বিলার্দোর অধীনেই শিরোপায় চুমু দেন তখনকার অধিনায়ক দিয়েগো ম্যারাডোনা। তিনি ১৯৮৩ থেকে ১৯৯০ পর্যন্ত আর্জেন্টিনা জাতীয় দলের কোচ ছিলেন। এছাড়া খেলোয়াড়ি সময়ে তিনি  এস্তুদিয়ান্তেসের হয়ে ১৯৬৮ থেকে ১৯৭০ পর্যন্ত তিনটি কোপা লিবার্তোদোরেস শিরোপা জেতেন।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুন ২৯, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa