ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

ফুটবল

এএফসির তৃণমূল ফুটবলে বাফুফের শুভেচ্ছাদূত জামাল ও সাবিনা 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, জুন ২৮, ২০২০
এএফসির তৃণমূল ফুটবলে বাফুফের শুভেচ্ছাদূত জামাল ও সাবিনা  জামাল ভূঁইয়া ও সাবিনা খাতুন

এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) অধীনে তৃণমূল ফুটবল কার্যক্রমে অংশ নিতে চায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।  গোল্ড, সিলভার ও ব্রোঞ্জ এই তিন ক্যাটগরিতে কার্যক্রম চলাবে এএফসি। বাফুফে ব্রোঞ্জ ক্যাটাগরিতে অংশ নিতে চায়। আর এই কার্যক্রমে অংশ নিতে শুভেচ্ছাদূত হিসেবে নিয়োগ করা হয়েছে জাতীয় পুরুষ ও নারী দলের দুই অধিনায়ক জামাল ভূঁইয়া ও সাবিনা খাতুনকে।

রোববার (২৮ জুন) বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ এক ভিডিও বার্তায় বিষয়টি জানিয়েছেন।

বাফুফের সাধারণ সম্পাদক বলেন, এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) তৃণমূল চার্টারে তিনটি ক্যাটাগরি আছে- ব্রোঞ্জ, সিলভার ও গোল্ড।

ইতোমধ্যে এশিয়ার ২৮টি দেশ এই তৃণমূল চার্টার উদ্যোগে অংশগ্রহণ করেছে বা করতে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন এবছরের শেষের দিকে অর্থাৎ ডিসেম্বরে এএফসির কাছে আবেদন করবে যাতে ব্রোঞ্জ ক্যাটাগরিতে আমরা যেন অন্তর্ভুক্ত হতে পারি। সেই চার্টারের আওতায় আমরা কার্যক্রম সম্পাদন করতে চাই। এই কার্যক্রমের অংশ হিসেবে সিদ্ধান্ত নিয়েছি যে দু’জন শুভেচ্ছাদূত হিসেবে কাজ করবেন। বাংলাদেশ জাতীয় পুরুষ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ও জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন দুজনেই এই প্রস্তাবে সম্মতি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, জুন ২৮, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa