ঢাকা, শুক্রবার, ১১ আষাঢ় ১৪২৮, ২৫ জুন ২০২১, ১৪ জিলকদ ১৪৪২

ক্রিকেট

মাশরাফির করোনা নেগেটিভের খবর গুজব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জুন ২৮, ২০২০
মাশরাফির করোনা নেগেটিভের খবর গুজব মাশরাফি বিন মর্তুজা-ছবি: সংগৃহীত

গত ২০ জুন জানা যায়, করোনা পজিটিভ হয়েছেন মাশরাফি বিন মর্তুজা। এরপর থেকে নিজ বাসায় আইসোলেশনে আছেন দেশের ক্রিকেটের সবচেয়ে সফলতম অধিনায়ক ও ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য। কিন্তু রোববার (২৮ জুন) তার কোভিড-১৯ নেগেটিভ হওয়ার খবর বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এক ফেসবুক পোস্টের মাধ্যমে খবরটি গুজব বলে নিশ্চিত করেছেন মাশরাফি নিজেই।

মাশরাফির করোনা নেগেটিভের খবরটি এরইমধ্যে ভাইরাল হয়ে গেছে। খবরের সত্যতা জানতে বাংলানিউজের পক্ষ থেকে মাশরাফির পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা এটাকে গুজব বলে জানান।

পরে এক ফেসবুক পোস্টে বিষয়টা খোলাসা করেন মাশরাফি।

ফেসবুক পোস্টে মাশরাফি লিখেছেন, ‘বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানো ইচ্ছে আছে।

মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব।

আল্লাহ সহায়। ’

গত ২০ জুন করোনা করোনা পজিটিভ হওয়ার ফলাফল আসে মাশরাফির। এরপর থেকে নিজ বাসাতেই অবস্থান করছেন তিনি। পরে তার ভাইয়েরও করোনা পিজিটিভ আসে। এর আগে মাশরাফির শ্বাশুড়ি ও স্ত্রীর বোন করোনায় আক্রান্ত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুন ২৮, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa