ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মুলারের রেকর্ডে চ্যাম্পিয়ন বায়ার্নের শেষ, দলের ১০০ গোল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, জুন ২৭, ২০২০
 মুলারের রেকর্ডে চ্যাম্পিয়ন বায়ার্নের শেষ, দলের ১০০ গোল ছবি: সংগৃহীত

বুন্দেসলিগায় নিজেদের শেষ ম্যাচে বড় জয় পেয়েছে ইতোমধ্যে চ্যাম্পিয়নের তকমা পাওয়া বায়ার্ন মিউনিখ। ভল্ফসবুর্গকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে বাভারিয়ানরা। সেইসঙ্গে এ ম্যাচে অ্যাসিস্টের রেকর্ড গড়েন অভিজ্ঞ স্ট্রাইকার টমাস মুলার। এছাড়া দলের চতুর্থ গোলে চলমান মৌসুমে ১০০তম গোলের মাইলফলক গড়ল বায়ার্ন।

শনিবার ভকসওয়াগেন অ্যারেনায় ১০ জনের দলে পরিণত হওয়া ভল্ফসবুর্গ তেমন কোনো সুযোগ তৈরি করতে পারেনি। ফলে ১১ দিন আগে চ্যাম্পিয়নের মুকুট পরা হান্স ফ্লিকের শিষ্যরা উৎসব করেই মাঠ ছাড়ে।

মুলার এই মৌসুমে ২১টি গোলে সহায়তা করে রেকর্ডটি গড়েন। যেখানে দলকে ৪ মিনিটেই লিড এনে দেন কিংসলে কোম্যান। আর ৩৭তিম মিনিটে মিকায়েল কুইসানসে ব্যবধান দ্বিগুণ করেন।

দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষের জোসুয়া গুইলাভোগুই কুইসানসেকে ফাউল করে দ্বিতীয়বার হলুদ কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় ভল্ফসবুর্গ। আর সেখান থেকে ৭২তম মিনিটে পেনাল্টিতে গোল করেন দলের সেরা স্ট্রাইকার রবার্ট লেভানডভস্কি। পরে ৭৯ মিনিটে মুলার গোল করে বায়ার্নের বড় নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, জুন ২৭, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।