ঢাকা, শুক্রবার, ১১ আষাঢ় ১৪২৮, ২৫ জুন ২০২১, ১৪ জিলকদ ১৪৪২

ফুটবল

করোনা তোয়াক্কা না করে লিভারপুল সমর্থকদের উন্মাতাল উল্লাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জুন ২৭, ২০২০
করোনা তোয়াক্কা না করে লিভারপুল সমর্থকদের উন্মাতাল উল্লাস করোনা তোয়াক্কা না করে লিভারপুল সমর্থকদের উন্মাতাল উল্লাস

অবশেষে লিভারপুলের দীর্ঘ ৩০ বছরের অপেক্ষার অবসান হলো। ১৯৮৯-৯০ সালের পর প্রথমবার ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ঘরে তুললো অল রেডস খ্যাত দলটি। যদিও এমন আনন্দকে বাধভাঙা উৎসবে পরিণত করতে পারছেন না মোহামেদ সালাহ, সাদিও মানেরা। কেননা পুরো বিশ্বজুড়েই যে করোনা ভাইরাস নামক মহামারিতে মৃত্যুর মিছিল চলছে।

তবে সতর্কতার পরও থামিয়ে রাখা যায়নি ক্লাবটির সমর্থকদের। কোভিড-১৯ এর মাঝেই জায়ান্ট ক্লাবটির ভক্তরা উন্মাতাল উল্লাসে মেতেছেন।

সমর্থকদের এম কাণ্ডে লিভারপুল ক্লাব কর্তৃপক্ষ, মার্সেসাইড পুলিশ ও লিভারপুল সিটি কাউন্সিল তিরস্কার জানিয়েছে। যেখানে টানা দ্বিতীয় রাতেও হাজার হাজার ভক্ত-সমর্থক শিরোপা উদযাপনে অবাধে উল্লাস করেছেন। মানা হয়নি কোনো ধরনের সামাজিক দূরত্ব।

...

লিভারপুল শহরের আইকনিক কাঠামো লিভার বিল্ডিংয়ে সমর্থকরা একসঙ্গে জড়ো হয়ে আতশবাজি প্রজ্বলন করেন। বিয়ার বা অনান্য পানীয় পান করে ময়লার স্তুপ করে রাখেন। যা পরিচ্ছন্নতাকর্মীদেরও বিব্রত করেছে। আর সমর্থকদের এমন আচরণকে লিভারপুল কর্তৃপক্ষ ‘সম্পূর্ণ অগ্রণযোগ্য’ বলে জানিয়েছে।

এখন পর্যন্ত করোনা ভাইরাসে লিভারপুল শহরে ১ হাজার ৬৭৭ জন আক্রান্ত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুন ২৭, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa