ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আর্থারকে বিক্রি করছে বার্সা, জানেন না কোচ সেতিয়েন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জুন ২৭, ২০২০
আর্থারকে বিক্রি করছে বার্সা, জানেন না কোচ সেতিয়েন আর্থার মেলো ও কিকে সেতিয়েন

ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থার মেলোকে জুভেন্টাসে পাঠাচ্ছে বার্সেলোনা। তার বদলে ক্যাম্প ন্যুয়ে আসছেন মিরালেম পিয়ানিচ। এমন সংবাদ ঘুরছে ইউরোপের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমগুলোতে। তবে মজার ব্যাপার, বার্সা কর্তৃপক্ষ এ ব্যাপারে প্রধান কোচ কিকে সেতিয়েনকে কিছুই জানায়নি। এমনই দাবি করেছেন খোদ সেতিয়েন।

কিছুদিন ধরেই আর্থারকে বেচে দেওয়ার চেষ্টা করছে বার্সা। কিন্তু ভালো কোনো অফার না আসায় আপাতত সেই চেষ্টায় লাগাম টেনেছে কাতালান জায়ান্টরা।

এদিকে আর্থার নিজেই জুভেন্টাসে যেতে আগ্রহ দেখিয়েছেন। এরপর বার্সা ও জুভেন্টাস মিলে অদলবদলের সিদ্ধান্ত নিয়েছে।

তবে ২৩ বছর বসয়ী এই মিডফিল্ডারকে নিয়ে বার্সার পরবর্তী ম্যাচের জন্য এখনও পরিকল্পনা করছেন সেতিয়েন। এমনকি তাকে ভবিষ্যতের সূচিতেও চিন্তা করছেন তিনি। যেখানে শনিবার রাতে লা লিগার ম্যাচে সেল্তা ভিগোর বিপক্ষে মাঠে নামবে কাতালান জায়ান্টরা।

এ প্রসঙ্গে সেতিয়েন বলেন, ‘আমি তাকে নিয়ে পরিকল্পনা করছি। সে ভ্রমণ করছে (ভিগোতে) এবং খেলায় সুযোগ পাবে। আর যদি সে খেলে, তবে নিজের সেরাটাই দেবে। ’

তিনি আরও বলেন, ‘সে চলে যাচ্ছে, ক্লাব এ ব্যাপারে আমাকে কিছুই জানায়নি। আর যদি এমন কিছু হয়েও থাকে, তবে এই মৌসুমের শেষ অনুশীলন পর্যন্ত সে আমাদের সঙ্গে থাকছে।

এর আগে ২০১৮ সালে গ্র্যামিওর সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বার্সার সঙ্গে চুক্তি স্বাক্ষর করেন আর্থার। তাকে বলা হতো বার্সার পরবর্তী ‘জাভি’। স্বয়ং লিওনেল মেসিও তাকে বার্সা কিংবদন্তির সঙ্গে তুলনা করেছিলেন। কিন্তু বার্সার জার্সিতে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুন ২৭, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।