ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অবসর ভেঙে ম্যারাডোনার অধীনে খেলতে পারেন রোনালদিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, জুন ২৭, ২০২০
অবসর ভেঙে ম্যারাডোনার অধীনে খেলতে পারেন রোনালদিনহো রোনালদিনহো ও ম্যারাডোনা

আর্জেন্টনাইন সুপারলিগার ক্লাব জিমনেসিয়া দে লা প্লাতার প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন দিয়াগো ম্যারাডোনা। ছিয়াশির মহানায়ক আশা করছেন, রোনালদিনহোকে অবসর থেকে ফিরিয়ে তার দলে খেলাতে। 

আর্জেন্টাইন গণমাধ্যম এল দিযার বরাতে শুক্রবার (২৬ জুন) এমন খবরই প্রকাশ করেছে স্প্যানিশ ক্রীড়ামাধ্যম মার্কা।  

পাঁচ বছর হয়ে গেছে বুট জোড়া অবসরে পাঠিয়েছেন রোনালদিনহো।

বর্তমানে ৪০ বছর বয়সী সাবেক বার্সেলোনা অ্যাটাকিং মিডফিল্ডার জাল পাসপোর্ট ব্যবহারের অভিযোগে গৃহবন্দী আছেন প্যারাগুয়েতে। করোনা ভাইরাস মহামারির কারণে তার বিচারকার্যও এখন স্থগিত।  

এল দিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, যদিও রোনালদিনহো ফুটবলে ফেরার চিন্তাভাবনা করছেন তবে কোনো দলের সঙ্গেই এখনও তার কোনো আলোচনা হয়নি। তবে জিমনেশিয়া কোচ ম্যারাডোনা আশাবাদী, তাকে পাওয়ার ব্যাপারে।  

ব্রাজিলিয়ান ক্লাব ফ্লুমিনেন্সের হয়ে ২০১৫ সালে পেশাদারি ফুটবল থেকে অবসর নেন রোনালদিনহো। তবে একবছর গত হতে না হতেই পুনরায় মাঠে ফিরতে চেয়েছিলেন তিনি। ২০১৬ সালে জিমনেসিয়ার সঙ্গে চুক্তির খুব কাছাকাছি চলে এসেছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি। ক্লাবটি প্রতি বছর ১.৫ মিলিয়ন ডলার দেওয়ারও প্রস্তাব দিয়েছিল তাকে।  

তখন রোনালদিনহোর হয়ে তার ভাই জিমনেশিয়ার সঙ্গে আলোচনায় বসেছিলেন। পরে জানানো হয়, বার্সা কিংবদন্তি আর্জেন্টাইন দলটিতে যোগ দেবেন না।  

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, জুন ২৭, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।