ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

ফুটবল

হয় বোকা অথবা ইংলিশ ফুটবলে ফিরতে পারেন তেভেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, জুন ২৭, ২০২০
হয় বোকা অথবা ইংলিশ ফুটবলে ফিরতে পারেন তেভেজ কার্লোস তেভেজ

বোকা জুনিয়র্সের সঙ্গে নতুন চুক্তি করতে যাচ্ছেন কার্লোস তেভেজ। বিষয়টি নিশ্চিত করেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। সেই সঙ্গে তিনি জানিয়েছেন, পুনরায় ইংলিশ প্রিমিয়ার লিগে ফেরার কথা। আর যদি ফেরেন তবে তা পুরনো ঠিকানা ওয়েস্টহ্যামে।

মঙ্গলবার (৩০ জুন) বোকার সঙ্গে চুক্তি শেষ হবে ৩৬ বছর বয়সী ফরোয়ার্ডের। তবে আর্জেন্টাইন ক্লাবটির ফুটবল কাউন্সিলের নেতা হোর্হে বারমুদা জানিয়েছেন, এই সপ্তাহে তারা তেভেজকে ১২ মাসের জন্য চুক্তি নবায়নের প্রস্তাব দেবেন।

বোকা জুনিয়র্সের জার্সিতে পেশাদারী ক্যারিয়ার শুরু করেছিলেন তেভেজ। এরপর ওয়েস্টহ্যামের হয়ে শুরু করেন প্রিমিয়ার লিগ অভিযান। তবে ক্লাবটিতে মাত্র এক বছরই ছিলেন তিনি। পরে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটিতে খেলে যোগ দেন জুভেন্টাসে। এরপর ফের ফিরে আসেন বোকায়। আর্জেন্টাইন জায়ান্টদের হয়ে তৃতীয় স্পেলে খেলছেন ‘এল এপাচি’।

তেভেজ যদি ওয়েস্টহ্যামে ফেরেনও তবে তার মেয়াদ কতদিনের হবে তা অনিশ্চিত। তবে তিনি রেডিও লা রেডকে জানান, ৬ মাসের জন্য তিনি হ্যামারদের সঙ্গে চুক্তি করতে পারেন। তেভেজ বলেন, ‘আমাকে যদি ইউরোপে যেতে হয় তবে ৬ মাসের জন্য আমি ওয়েস্টহ্যামেই যাবো। ’ 

চুক্তি যতদিনের জন্য হোক না কেন, পারিশ্রমিকের সমস্ত অর্থ কোনো দাতব্যমূলক কাজের জন্য দান করে দেবেন তেভেজ। এমনটাই জানিয়েছে ব্লিচার রিপোর্ট ফুটবল নামের এক ফুটবলভিত্তিক ওয়েবসাইট।  

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, জুন ২৭, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa