ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইতিহাদেই হবে ম্যানসিটি-লিভারপুলের লড়াই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জুন ২৫, ২০২০
ইতিহাদেই হবে ম্যানসিটি-লিভারপুলের লড়াই ছবি: সংগৃহীত

নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে লিভারপুলের বিপক্ষে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচ আয়োজনের অনুমতি দেওয়া হয়েছে ম্যানচেস্টার সিটিকে। ম্যাচটি হবে বৃহস্পতিবার (০২ মার্চ) দিবাগত রাতে। 

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের শীর্ষ দু’দলের ম্যাচটি হওয়ার কথা ছিল নিরপেক্ষ ভেন্যুতে। স্টেডিয়ামে প্রবেশের অনুমতি না থাকলেও মাঠের বাইরে যাতে সমর্থকরা জড়ো হতে না পারে তার জন্য স্থগিত থাকার পর ফের আসর শুরুর আগে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

তবে ম্যানচেস্টার সিটির নিরপত্তা উপদেষ্টা গ্রুপ (এসএজি) রাজি হয়েছে, ঘরের মাঠে ম্যাচটি আয়োজনের।

বুধবার (২৪ জুন) নিজেদের মাঠ অ্যানফিল্ডে ক্রিস্টাল প্যালেসকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে প্রিমিয়ার লিগ শিরোপার নিঃশ্বাস দূরত্বে চলে এসেছে লিভারপুল। ইয়ুর্গেন ক্লপের দল পরের ম্যাচ খেলবে সিটিজেনদের বিপক্ষে।  

তার আগেই ৩০ বছর পর প্রথমবারের মতো প্রিমিয়ার লিগ শিরোপা জয়ের আনন্দে মেতে উঠতে পারে অল রেডরা। বৃহস্পতিবার (২৫ মার্চ) দিবাগত রাতে স্টামফোর্ড ব্রিজে চেলসির মুখোমুখি হবে সিটি। ম্যাচটিতে যদি পেপ গার্দিওলার দল ব্লুজদের হারাতে ব্যর্থ হয় হবে শিরোপা যাবে লিভারপুলের ঘরে।  

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জুন ২৫, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।