ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

ক্রিকেট

লকডাউনের নিয়ম ভাঙায় রবিন সিংয়ের গাড়ি বাজেয়াপ্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জুন ২৫, ২০২০
লকডাউনের নিয়ম ভাঙায় রবিন সিংয়ের গাড়ি বাজেয়াপ্ত রবিন সিং

লকডাউনের নিয়ম ভঙ্গ করায় ভারতের সাবেক ক্রিকেটার রবিন সিংয়ের গাড়ি বাজেয়াপ্ত করেছে চেন্নাইয়ের পুলিশ।বৃহস্পতিবার (২৫ মার্চ) খবরটি নিশ্চিত করেছে মিড-ডে সহ ভারতের কয়েকটি গণমাধ্যম। 

ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসকে (আইএএনএস) এক পুলিশ কর্মকর্তা জানান, গত শনিবার (২০ জুন) সকালে ইস্ট কোস্ট রোড (ইসিআর) থেকে আসছিলেন রবিন সিং। চেকিংয়ের সময় পুলিশ ওনার থেকে জরুরি প্রয়োজনে ভ্রমণ বা গাড়ি চালানোর কোনো বৈধ কারণ বা ই-পাস পায়নি।

 

গাড়ি বাজেয়াপ্ত করলেও অবশ্য পুলিশের সঙ্গে ভালো ব্যবহার করেছেন ৫৬ বছর বয়সী এই সাবেক অলরাউন্ডার। এমনটাই জানিয়ে সেই পুলিশ কর্মকর্তা বলেন, ‘তিনি খুব নম্র ছিলেন। লকডাউনের নিয়ম ভঙ্গ করায় আমরা ওনার গাড়ি বাজেয়াপ্ত করেছি। ’  

পুলিশ কর্মকর্তা আরও জানান, রবিন সিং নিজ বাসভবন থেকে প্রায় ২ কিলোমিটারেরও বেশি তার গাড়ি চালিয়ে ভ্রমণ করেছেন।  

ভারতে ধীরে ধীরে শিথিল হচ্ছে লকডাউন। তবে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে চেন্নাইয়ে ১৯ জুন থেকে ১২ দিনের জন্য পুনরায় লকডাউন দেওয়া হয়েছে। এ সময়ে শহরটির পুলিশ কমিশনার এ.কে. বিশ্বনাথন নাগরিকদের আহ্বান জানিয়েছেন, কোনো প্রকার পরিবহনে ভ্রমণ ছাড়া বাড়ি থেকে ২ কিলোমিটারের মধ্যে প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটা করার।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুন ২৫, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa