ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

ফুটবল

বড় জয়ে শিরোপার আরও কাছে লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, জুন ২৫, ২০২০
বড় জয়ে শিরোপার আরও কাছে লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে উড়িয়ে শিরোপার আরও কাছে পৌঁছে গেল লিভারপুল। এদিন ৪-০ গোলে জয় পায় ইয়র্গেন ক্লপের শিষ্যরা। দলের হয়ে একটি করে গোল করেন ট্রেন্ট-অ্যালেকজ্যান্ডার আর্নল্ড, মোহামেদ সালাহ, ফাবিনিয়ো ও সাদিও মানে।

ঘরের মাঠ অ্যানফিল্ডে বুধবার প্রথম থেকেই প্রতিপক্ষকে চাপে রাখে লিভারপুল। আর ২৩তম মিনিটে ফ্রি-কিক থেকে দলকে লিড এনে দেন আর্নল্ড।

পরে বিরতির ঠিক আগেই ব্যবধান দ্বিগুণ করেন সালাহ। রবার্তো ফিরমিনোর লম্বা করে বাড়ানো বল বুক দিয়ে নামিয়ে বাঁ পায়ের শটে গোলটি করে এই মিশরীয় ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধের শুরুতে ফের ব্যবধান বাড়ায় স্বাগতিকরা। ৫৫তম মিনিটে দূরপাল্লার জোরালো শটে গোলের দেখা পান ফাবিয়ানো। আর ৬৯তম মিনিটে মাঝমাঠ থেকে সালাহর পাস পেয়ে বল ধরে ডান দিক দিয়ে গিয়ে কোনাকুনি শটে জাল খুঁজে নেন সেনেগাল তারকা মানে।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ৪-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে লিভারপুল। অল রেডস খ্যাত দলটি ৩১ ম্যাচে ৮৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি ৬৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। তবে আগামী বৃহস্পতিবার চেলসির বিপক্ষে ম্যাচে পেপ গার্দিওলার শিষ্যরা পয়েন্ট হারালেই ৩০ বছর পর ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ঘরে তুলবে লিভারপুল।

এদিকে দিনের অন্য ম্যাচে অঁতনি মার্সিয়ালের হ্যাটট্রিকে শেফিল্ড ইউনাইটেডকে ৩-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৩১ ম্যাচে ১৩ জয় ও ১০ ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে ওলে গুনার সুলশারের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জুন ২৫, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa