ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

ক্রিকেট

বিসিবির কর্মীদের ৪ লাখ টাকার আর্থিক সহায়তা দিলেন ভেট্টোরি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, জুন ২৩, ২০২০
বিসিবির কর্মীদের ৪ লাখ টাকার আর্থিক সহায়তা দিলেন ভেট্টোরি ড্যানিয়েল ভেট্টোরি

করোনার কারণে বিপদে পড়েছে আর্থিকভাবে অস্বচ্ছলরা। দুঃখের শেষ নেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মচারীদেরও। নিজের দেশ নিউজিল্যান্ড করোনামুক্ত হলেও কর্মস্থলের নিম্ন আয়ের কর্মচারীদের পাশে এসে দাঁড়িয়েছেন বাংলাদেশের স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি। নিজের বেতন থেকে ৫ হাজার ডলার বা বাংলাদেশি মুদ্রায় ৪ লাখ টাকার আর্থিক সহায়তা দিয়েছেন তিনি।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগ সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

ইতোমধ্যে এই অর্থ বিসিবির ১৩৫ জন নিম্ন আয়ের কর্মচারীদের পেছনে ব্যয় করা হয়েছে।

এছাড়া আরও ২৬৫ কর্মচারীকে ক্রিকেটারদের তহবিল থেকে ৯ লাখ টাকার আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। আর্থিক সহায়তা পেয়েছেন তৃতীয় ও চতুর্থ শ্রেণির মোট ৪০০ কর্মচারী।  

গত মাসেই জানা গিয়েছিলো, ভেট্টোরি তার বেতনের কিছু অংশ বিসিবির নিম্ন আয়ের কর্মচারীদের দান করবেন। কথা রেখেছেন সাবেক কিউই অধিনায়ক।

গেল বছর নভেম্বরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পিন পরামর্শক হিসেবে যোগ দেন ভেট্টোরি। তার চুক্তির মেয়াদ রয়েছে চলতি বছরের নভেম্বর পযর্ন্ত। বাংলাদেশ দলের কোচিং স্টাফদের মধ্যে সবচেয়ে দামি কোচ ভেট্টোরি। কর কেটে দৈনিক প্রায় আড়াই হাজার ডলার পারিশ্রমিক পান তিনি।  

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, জুন ২৩, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa