ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

ক্রিকেট

আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি: মাশরাফি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জুন ২২, ২০২০
আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি: মাশরাফি আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি: মাশরাফি

করোনা ভাইরাসে আক্রান্ত মাশরাফি বিন মর্তুজা বর্তমানে শারীরিকভাবে সুস্থ আছেন। এমন খবর তিনি নিজেই নিশ্চিত করেছেন। এর আগে তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে বলে শোনা গেলেও, এমন সংবাদে বিচলিত না হতে সবার কাছে অনুরোধ জানিয়েছেন তিনি।

এনিয়ে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন মাশরাফি। সেখানে তিনি সবার কাছে দোয়াও চেয়েছেন।

মাশরাফি লিখেন, আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পূর্ণভাবে ভিত্তিহীন। কোনো কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজ এ আপনারা বিচলিত হবেন না।

সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাইকে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে। আল্লাহ সবার সহায় হোন।

এর আগে গত শনিবার  (২০ জুন) মাশরাফির শরীরে করোনা শনাক্ত হয়। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে করোনা পজিটিভ হওয়ার খবর জানান মাশরাফি নিজেই। সেই পোস্টে সবার কাছে দোয়া চান তিনি। 'নড়াইল এক্সপ্রেস' মানুষকে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকতে বলেন।

মাশরাফির দ্রুত রোগমুক্তি কামনা করেছেন সাবেক ও বর্তমান ক্রিকেটাররা। তিনি নড়াইল-২ আসনের সংসদ সদস্য। তার জন্য নড়াইলসহ সারাদেশের মানুষ দোয়া করছেন।

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই মানুষে পাশে দাঁড়াতে বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসাসেবা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জুন ২২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa