ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

ক্রিকেট

মাশরাফিকে হাসপাতালে ভর্তির পরিকল্পনা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জুন ২২, ২০২০
মাশরাফিকে হাসপাতালে ভর্তির পরিকল্পনা মাশরাফি বিন মর্তুজা

করোনা ভাইরাস আক্রান্ত বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার আগে থেকে অ্যাজমা সমস্যা থাকায় একটু জটিলতা দেখা দিয়েছে। তিনি বুকে সামান্য ব্যথা অনুভব করছেন। এ জন্য তাকে রুটিন চেকআপে রাখতে হাসপাতালে ভর্তির পরিকল্পনা করা হচ্ছে।

মাশরাফির এক ঘনিষ্ঠ সূত্র সোমবার (২২ জুন) সংবাদমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছে। বাংলাদেশ দলের এ সফল অধিনায়ককে হাসপাতালে ভর্তি করার পরিকল্পনা নিচ্ছে তার পরিবার।

সূত্রটি জানায়, অ্যাজমা মাশরাফির আগে থেকেই ছিল। সে কারণেই হয়তো তিনি সকাল থেকে বুকে সামান্য ব্যথা অনুভব করছেন। পরিবারের সবাই মাশরাফিকে সিএমএইচে (সম্মিলিত সামরিক হাসপাতাল) নেওয়ার কথা ভাবছে। হাসপাতালের সঙ্গে যোগাযোগও করা হয়েছে। এখন তিনি ঘুমাচ্ছেন। উঠলে ওনার সঙ্গে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

গত শনিবার  (২০ জুন) মাশরাফির শরীরে করোনা শনাক্ত হয়। এরপর গতকালও তার শারীরিক অবস্থা ভালো ছিল। কিন্তু আজ হঠাৎ একটু সমস্যা দেখা দেয়।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে করোনা পজিটিভ হওয়ার খবর জানান মাশরাফি নিজেই। সেই পোস্টে সবার কাছে দোয়া চান তিনি। 'নড়াইল এক্সপ্রেস' মানুষকে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকতে বলেন।  

মাশরাফির দ্রুত রোগমুক্তি কামনা করেছেন সাবেক ও বর্তমান ক্রিকেটাররা। তিনি নড়াইল-২ আসনের সংসদ সদস্য। তার জন্য নড়াইলসহ সারাদেশের মানুষ দোয়া করছেন।

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই মানুষে পাশে দাঁড়াতে বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসাসেবা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, জুন ২২, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa