ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

ক্রিকেট

মারা যাননি, সুস্থ আছেন পাকিস্তানি পেসার মোহাম্মদ ইরফান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, জুন ২২, ২০২০
মারা যাননি, সুস্থ আছেন পাকিস্তানি পেসার মোহাম্মদ ইরফান মোহাম্মদ ইরফান

কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে, সড়ক দূর্ঘটনায় প্রাণ হারিয়েছেন মোহাম্মদ ইরফান। এই গুঞ্জন উড়িয়ে দিয়ে পাকিস্তানি পেসার নিশ্চিত করেছেন, মারা যাননি। সুস্থ আছেন তিনি।

ইরফান সামাজিক যোগাযোগ মাধ্যমে আরও জানিয়েছেন, গাড়ি দূর্ঘটনায় তার মৃত্যুর যে সংবাদ প্রচার হয়েছে তা মিথ্যে এবং ভিত্তিহীন।

৩৮ বছর বয়সী পেসার তার অফিসিয়াল টুইটারে লেখেন, ‘কিছু সামাজিক যোগাযোগ মাধ্যমের আউটলেটে সড়ক দূর্ঘটনায় আমার মৃত্যুর ভিত্তিহীন সংবাদ ছড়িয়ে পড়ে।

এসব আমার পরিবার এবং বন্ধুদের বর্ণনাতীতভাবে বিরক্ত করেছে, এবং এর জন্য আমার অসংখ্য কল আসছে। দয়া করে এমন বিষয়গুলোকে আত্মদমন করুণ। আমার কোনো দূর্ঘটনা হয়নি এবং আমরা সুস্থ আছি। ’ 

কয়েকদিন আগে পাকিস্তান বধির দলের ক্রিকেটার মোহাম্মদ ইরফানের মৃত্যুর খবর জানায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। কিন্তু  ভুলভাবে সবাই মনে করে, জাতীয় দলের পেসার ইরফান মারা গেছেন। আর তাতেই বাধে বিপত্তি।  

বিশ্বের সবচেয়ে দীর্ঘাঙ্গী ক্রিকেটার হিসেবে পরিচিত ইরফানকে আন্তর্জাতিক ক্রিকেটে সর্বশেষ দেখা গেছে নভেম্বরে। অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টিতে। পাকিস্তানের হয়ে তিনি ৪টি টেস্ট ও ৬০টি ওয়ানডে এবং ২২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে মোট ১০৯ উইকেট শিকার করেছেন তিনি।  

ইরফানকে সর্বশেষ প্রতিযোগিতামূলক ম্যাচে দেখা গেছে পাকিস্তান সুপার লিগে (পিএসএল)। মুলতান সুলতানের হয়ে টুর্নামেন্টে ৪ উইকেট নিয়েছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, জুন ২২, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa