ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

ক্রিকেট

সুস্থ হয়ে উঠছেন মাশরাফি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৩ ঘণ্টা, জুন ২২, ২০২০
সুস্থ হয়ে উঠছেন মাশরাফি মাশরাফি বিন মর্তুজা/ফাইল ছবি

ঢাকা: করোনা ভাইরাস পজিটিভ হওয়ার একদিন পর জানা গেল, সুস্থ হয়ে উঠছেন দেশের ক্রিকেট ইতিহাসের সফলতম অধিনায়ক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

শুক্রবার (১৯ জুন) করোনা পরীক্ষা পর শনিবার মাশরাফির রিপোর্ট পজিটিভ আসে। এর আগে তিন-চারদিন ধরে সর্দি-জ্বরে ভুগছিলেন তিনি।

তবে রোববার (২১ জুন) আগের তুলনায় ভালো অনুভব করছেন মাশরাফি, তার পরিবার সূত্রে এমনটাই জানা গেছে।

জানা গেছে, সাবেক অধিনায়ক মাশরাফির জ্বর কমে এসেছে। তবে গতকালকের তুলনায় ব্যথা একটু কমেছে। সবমিলিয়ে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানা গেছে।

শনিবার (২০ জুন) নিজের ফেসবুক পেজে করোনা পজিটিভ হওয়ার খবর জানান মাশরাফি নিজেই। সেই পোস্টে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। 'নড়াইল এক্সপ্রেস' মানুষকে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকতে বলেন।  

মাশরাফির দ্রুত রোগমুক্তি কামনা করেছেন সাবেক ও বর্তমান ক্রিকেটাররা। নড়াইলের সব শ্রেণি-পেশার মানুষও মাশরাফির দ্রুত আরোগ্য কামনা করেছেন।

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন।

এর আগে মাশরাফির শ্বাশুড়ি ও স্ত্রীর বোন করোনায় আক্রান্ত হয়েছেন। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তারা। মাশরাফি অবশ্য তাদের সংস্পর্শে আসেননি। এমনকি দুই সপ্তাহ ধরে ঢাকায় আলাদা একটি বাসায় কোয়ারেন্টিনে ছিলেন তিনি। কিন্তু তাতেও করোনায় আক্রান্ত হওয়া থেকে রক্ষা পেলেন না ৩৬ বছর বয়সী পেসার।

বাংলাদেশ সময়: ০০৩৩ ঘণ্টা, ২২ জুন, ২০২০ 
এমএমআই/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa