ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে বার্সা মিডফিল্ডার ডি ইয়ং

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, জুন ২১, ২০২০
অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে বার্সা মিডফিল্ডার ডি ইয়ং ফ্রাঙ্কি ডি ইয়ং

মায়োর্কার বিপক্ষে ৪-০ গোলের জয় দিয়ে মাঠে ফিরেছিল বার্সেলোনা। কিন্তু প্রত্যাবর্তনের প্রথম ম্যাচটিই দুর্ভাগ্য বয়ে এনেছে ফ্রাঙ্কি ডি ইয়ংয়ের জন্য। চোট পেয়ে অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইর চলে গেছেন কাতালানদের ডাচ মিডফিল্ডার। 

রোববার (২৩ জুন) ২৩ বছর বয়সী তারকার চোট এবং অনির্দিষ্ট সময়ের জন্য মাঠের বাইরে চলে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে বার্সেলোনা। কাতালানরা এক বিবৃতিতে জানায়, ডান পায়ের পেশিতে চোট পেয়েছেন ডাচ তারকা।

তিনি কবে সুস্থ হয়ে ওঠবেন তার জন্য অপেক্ষা করতে হবে।  

করোনার কারণে তিন মাসেরও বেশি সময় স্থগিত থাকার পর মায়োর্কার বিপক্ষে ম্যাচ দিয়ে লা লিগার চলতি মৌসুম ফের শুরু করে বার্সা। তবে চোটের কারণে পরের দুই ম্যাচে লেগানেস ও সেভিয়ার বিপক্ষে খেলতে পারেননি ডি ইয়ং।

কাতালানদের হয়ে ডি ইয়ংয়ের এটি প্রথম মৌসুম। ডাচ ক্লাব আয়াক্স থেকে ক্যাম্প ন্যুয়ে আসার পর বার্সার হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৮ ম্যাচ খেলেছেন তিনি। মিস করেছেন তিন ম্যাচ। দুই গোলের পাশাপাশি অ্যাসিস্ট করেছেন দুই গোলে।  

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, জুন ২১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।