ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

ক্রিকেট

ক্রিকেটারদের ত্রাণ দেওয়া নিয়ে বিসিবি চিকিৎসকের পরামর্শ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, জুন ২১, ২০২০
ক্রিকেটারদের ত্রাণ দেওয়া নিয়ে বিসিবি চিকিৎসকের পরামর্শ বিসিবি

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও স্পিনার নাজমুল ইসলাম অপু করোনায় আক্রান্ত হয়েছেন। জাতীয় দলের ক্রিকেটারদের করোনায় আক্রান্ত হওয়াটা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) জন্য বেশ চিন্তার কারণও বটে। তাই ক্রিকেটাররা যাতে সশরীরে গিয়ে ত্রাণ না দেয় তা নিয়ে একটি নির্দেশনা দেওয়ার প্রয়োজন বলে মনে করেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

রোববার (২১ জুন) সংবাদমাধ্যমে এ কথা জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক। আর কোনো ক্রিকেটার যেন করোনায় আক্রান্ত না হয় সেজন্য ক্রিকেটাররা যেন সশরীরে গিয়ে ত্রাণ না দেয় তা নিয়ে বিসিবির পক্ষ থেকে নির্দেশনা দেওয়া দরকার বলে মত দেন বিসিবির প্রধান চিকিৎসক।

 

দেবাশীষ চৌধুরী বলেন, ‘ক্রিকেটাররা এখন বেশি সতর্ক। মাশরাফিই সশরীরে ত্রাণ বিতরণ করেছেন, কারণ ক্রিকেট ব্যক্তিত্বের পাশাপাশি তিনি কিন্তু একজন জনপ্রতিনিধিও। সেজন্য নিজ এলাকায় সাধারণ মানুষদের সশরীরে গিয়ে সাহায্য করেছেন। কিন্তু বর্তমান জাতীয় দলের আর কোনো ক্রিকেটারই সশরীরে ত্রাণ বিতরণ করেননি। তারা কারও না কারও মাধ্যমে খাদ্য ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী এবং অর্থ সাহায্য করে যাচ্ছেন। তবে আমরা এখন পর্যন্ত কোনো নির্দেশিকা দিইনি। হয়তো এখন সময় এসেছে বোর্ড থেকে একটা নির্দেশিকা দেওয়ার। যেখানে বলা থাকবে, মানবিক কারণে অতি অবশ্যই করোনাকালীন সময়ে সাহায্য সহযোগিতা করা যাবে। তবে সেটা সশরীরে গিয়ে নয়। ’

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, জুন ২১, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa