ঢাকা, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

ক্রিকেট

জাহাঙ্গীরনগরের ক্ষুদে দোকানিদের ত্রাণ দিলেন মুশফিক

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জুন ২১, ২০২০
জাহাঙ্গীরনগরের ক্ষুদে দোকানিদের ত্রাণ দিলেন মুশফিক জাবিতে মুশফিকের ত্রাণ

বাংলাদেশ জাতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম পড়াশুনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগে। দেশসেরা এই ক্রিকেটারের কাছে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসটি খুবই প্রিয়। সেখানকার সবার সঙ্গে ভালো সম্পর্ক মুশফিকের। করোনার এই কঠিন সময়ে ক্যাম্পাসের অনেক ক্ষুদে দোকানি কষ্টের মধ্যে রয়েছেন। আর তা জানতে পেরে তাদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ৩৩ বছর বয়সী তারকা।
 

রোববার (২১ জুন) বিষয়টি সংবাদমাধ্যমে নিশ্চিত করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফিজিক্যাল এডুকেশনের উপ-পরিচালক ও কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পাল। বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. এটিএম আতিকুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে ত্রাণ বিতরণ করা হয়।

 

জাবিতে মুশফিকের ত্রাণদেবব্রত পাল বলেন, ‘ইতিহাস বিভাগের অধ্যাপক ডক্টর এটিএম আতিকুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে এই ত্রাণ কার্যক্রম পরিচালিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ছাত্ররাও এতে স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করেছে। ক্যাম্পাসের ১৬০ ক্ষুদে দোকানিকে ১৫ দিনের খাবার দিয়েছেন মুশফিক। ’

জাবিতে মুশফিকের ত্রাণ দেওয়া হচ্ছেকরোনায় ক্ষতিগ্রস্থদের প্রতি শুরু থেকেই মুশফিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। সাহায্যের জন্য টেস্টে প্রথম ডাবল সেঞ্চুরি করা ব্যাটটি নিলামে বিক্রি করে দেন তিনি। যেটা ১৭ লাখ টাকায় কিনে নেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি। সেই অর্থ থেকেই নিজ এলাকা বগুড়ায় করোনার নমুনা সংগ্রহের দু’টি সেফটি বুথ এবং চিকিৎসকদের জন্য একটি সেফটি চেম্বার স্থাপন করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুন ২১, ২০২০
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa