ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাশরাফির দ্রুত আরোগ্য কামনা রমিজ রাজার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, জুন ২০, ২০২০
মাশরাফির দ্রুত আরোগ্য কামনা রমিজ রাজার রমিজ রাজা ও মাশরাফি

করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। দেশের ক্রিকেট ইতিহাসের অন্যতম সফল এই পেসারের করোনামুক্তির জন্য তার সতীর্থরা সবার কাছে দোয়া চেয়েছেন।
 

মাশরাফির সুস্থতা কামনা করেছেন সাবেক পাকিস্তানি ব্যাটসম্যান ও ধারাভাষ্যকার রমিজ রাজাও। শনিবার (২০ জুন) রমিজ এক টুইটবার্তায় মাশরাফির আরোগ্য কামনা করেন।

 

টুইটবার্তায় রমিজ লিখেছেন, ‘অনেক আনেক দোয়া এবং শুভকামনা মাশরাফি মর্তুজার জন্য, যেন দ্রুতই করোনা থেকে সেরে ওঠে। ’

এর আগে বাংলাদেশ জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার সামাজিক যোগাযোগের মাধ্যমে মাশরাফির দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট করেছেন।

করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এলেও আপাতত জ্বর ও গা ব্যথা ছাড়া অন্য কোনো সমস্যা নেই মাশরাফির। বর্তমানে নিজের বাসাতেই আইসোলেশনে আছেন তিনি।

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসাসেবা নিশ্চিত করেছেন।

এদিকে শনিবার আরও আরও দুই ক্রিকেটারের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। জাতীয় দলের সাবেক ব্যাটসম্যান নাফিস ইকবালের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায় সকালেই। এরপর সন্ধ্যায় জানা যায়, জাতীয় দলের বাঁহাতি স্পিনার নাজমুল হাসান অপুও করোনা পজিটিভ।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, জুন ২০, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।