bangla news

আর্সেনালের প্রতি জয়ে ৩০০০ গাছ লাগাবেন স্প্যানিশ ডিফেন্ডার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ১:৪৪:২০ পিএম
হেক্টর ভেলেরিন

হেক্টর ভেলেরিন

বিশ্ব ফুটবলের অন্যতম ফ্যাশন সচেতন তারকা হেক্টর ভেলেরিন। আর্সেনালের স্প্যানিশ ডিফেন্ডার কেবল ফ্যাশন সচেতন নন, পরিবেশের প্রতিও অত্যন্ত দায়বদ্ধ। দিনদিন শিল্প কারখানা বেড়ে যাওয়ার ফলে ঝুঁকির মুখে পড়েছে প্রাকৃতিক পরিবেশ। দ্রুত কমছে বনভূমি। এবার তার জন্য এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছেন এই ২৫ বছর বয়সী রাইট-ব্যাক। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভেলেরিন জানান, কার্বণ নির্গমণের বিপক্ষে লড়াইয়ের জন্য তার ক্লাব আর্সেনালের প্রতিটি জয়ে ৩০০টি গাছ রোপন করবেন তিনি।

গানারদের রক্ষণভাগের অন্যতম এই সেনা তার অফিসিয়াল ফেসবুক পেজে লেখেন, ‘এই মৌসুমে আর্সেনালের প্রতিটি ম্যাচে আমরা জিতলে কার্বন নির্গমণের বিরুদ্ধে লড়াইয়ের জন্য ৩০০০টি করে গাছ রোপন করবো।’ 

ভেলেরিনের পোস্ট। ছবি: ফেসবুকতবে এই ঘোষণার পরপরই এক বাজে অভিজ্ঞতা হয়েছে ভেলেরিনের। তিন মাসেরও বেশি সময় স্থগিত থাকার পর ফের শুরু হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুম। আর প্রত্যাবর্তনের প্রথমদিনের দ্বিতীয় ম্যাচে ম্যানেচেস্টার সিটির মাঠে নামে তার দল আর্সেনাল। সেই ম্যাচে ৩-০ গোল বিধ্বস্ত হয়েছে গানাররা। রক্ষণভাগে ভেলেরিন সামলাতে পারেননি  রহিম স্টার্লিং-কেভিন ডি ব্রুইনদের।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, জুন ১৮, ২০২০
ইউবি 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 13:44:20