bangla news

৪০ মিলিয়ন বাঁচবে, তবে ক্রিকেট অস্ট্রেলিয়ার ৪০ কর্মী ছাঁটাই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৭ ৪:৪৪:৪৯ পিএম
...

...

করোনা ভাইরাসের প্রভাবে ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) মতো শক্তিশালী ক্রিকেট বোর্ডও চিন্তায় পড়েছে। এরই মধ্যে সংস্থাটির প্রধান নির্বাহী এই ঝামেলা মেটাতে না পেরে পদত্যাগ করেছেন। যদিও সিনিয়র পুরুষ ও নারী ঘরোয়া এবং আন্তর্জাতিক ক্রিকেট, শেফিল্ড শিল্ড, মার্শ কাপ ও বিগ ব্যাশ লিগ সিএ’র ২০২১ আর্থিক বছরের পরিকল্পনায় যুক্ত হবে না।

ক্রিকেট অস্ট্রেলিয়া এক ঘোষণায় জানিয়েছে, ‘এ’ দলের আন্তর্জাতিক সফর, সিএ’র একাদশের সূচি, ন্যাশনাল প্রিমিয়ার ক্রিকেট টি-টোয়েন্টি ও দ্বিতীয় বিভাগের ক্রিকেট মুলতুবি করা হচ্ছে। বুধবার (১৭ জুন) এক বিবৃতির মাধ্যমে সিএ জানায়, এসবের ফলে বোর্ডের ৪০ মিলিয়ন অস্ট্রেলিয়ান ডলার বাঁচবে।

তবে এ ক্ষেত্রে ৪০ জন কর্মী ছাঁটাই করা হবে। এছাড়া নির্বাহী পর্যায়ে অনেকের বেতন কাটা হবে। আর এই কর্মী ছাঁটাইয়ে বড় নাম হিসেবে রয়েছে পুরুষ জাতীয় দলের ব্যাটিং কোচ গ্রায়েম হিক।

ক্রিকেট অস্ট্রেলিয়ার চেয়ারম্যান আর্ল এডিংস এ প্রসঙ্গে বলেন, 'আমরা ছাঁটাই প্রক্রিয়া চালাচ্ছি। তবে কারা বাদ পড়ছেন আর কারা থাকছেন তা জানাতে চাই না।’

কিন্তু অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যমসহ বড় বড় অনেক গণমাধ্যম নিশ্চিত করেছে গ্রায়েম হিক ছাঁটাই হচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জুন ১৭, ২০২০
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-17 16:44:49