ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসি-ফাতির গোলে বার্সার জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, জুন ১৭, ২০২০
মেসি-ফাতির গোলে বার্সার জয় ছবি: সংগৃহীত

আনসু ফাতি ও লিওনেল মেসির গোলে একেবারে তলানির দল লেগানেসের বিপক্ষে ২-০ গোলে জয় পেল বার্সেলোনা। প্রথমার্ধের শেষ দিকে ফাতি স্বাগতিকদের এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়িয়ে জয় নিশ্চিত করেন মেসি।

মঙ্গলবার ঘরের মাঠ ক্যাম্প ন্যুয়ে পুঁচকে দল লেগানেসকে আতিথেয়তা জানায় বার্সা। তবে স্বাগতিকরা পাঁচ পরিবতর্ন নিয়ে মাঠে নামায় লেগানেস ভালোই দাপুটে শুরু করে।

শুরুতেই দুবার বার্সার রক্ষণ কাপিয়ে দেয় সফরকারীরা।

অবশ্য নিজেদের গুছিয়ে নিতে বেশি সময় নেয়নি বার্সা। ইভান রাকিতিচের ৩০তম মিনিটে চমৎকার ক্রসে গোল করতে ব্যর্থ হন অঁতোয়ান গ্রিজমান। কিন্তু ৪২তম মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। জুনিয়র ফিরপোর পাস থেকে গোলটি করেন ফাতি।

দ্বিতীয়ার্ধে ৬৯তম মিনিটে গোল করেন মেসি। পেনাল্টি কিক থেকে ব্যবধান দ্বিগুণ করে জয় নিশ্চিত করেন আর্জেন্টাইন অধিনায়ক। ডি-বক্সে ফাউলের শিকার হওয়ার পর রেফারি পেনাল্টির বাঁশি বাজান।

লিগে ২৯ ম্যাচে ২০ জয় ও চার ড্রয়ে ৬৪ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করেছে বার্সা। ২৮ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রিয়াল মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, জুন ১৭, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad