ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রমিজ রাজার ওপর চটেছেন মোহাম্মদ হাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জুন ১৬, ২০২০
রমিজ রাজার ওপর চটেছেন মোহাম্মদ হাফিজ মোহাম্মদ হাফিজ ও রমিজ রাজা

আসন্ন ইংল্যান্ড সফরের জন্য পাকিস্তানের ঘোষিত ২৯ সদস্যের স্কোয়াডে আছেন মোহাম্মদ হাফিজ-শোয়েব মালিকসহ কয়েকজন সিনিয়র ক্রিকেটার। কোচ মিসবাহ-উল-হক নতুন ও অভিজ্ঞ মুখ নিয়ে তার স্কোয়াড সাজালেও দলে সিনিয়রদের উপস্থিতি খুশি করতে পারেনি রমিজ রাজাকে। তার জন্য এই নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেন সাবেক পাকিস্তানি অধিনায়ক। 

কেবল প্রশ্ন তুলে ক্ষান্ত হননি তিনি। কোচ মিসবাহর নির্বাচনের সমালোচনা করার পাশাপাশি হাফিজ-মালিককে উপদেশ দিয়েছেন খেলা থেকে অবসর নেওয়ার।

৫৭ বছর বয়সী ক্রিকেট ধারাভাষ্যকারের এমন উপদেশ পছন্দ হয়নি হাফিজের। রমিজ রাজার সমালোচনার জবাবে সজোরে ব্যাট চালিয়েছেন ৩৯ বছর বয়সী অলরাউন্ডার। জানিয়ে দিয়েছেন, কারও উপদেশে কান দিয়ে তিনি ক্রিকেট ছাড়বেন না।

খুব কড়া ভাষায় হাফিজ বলেন, ‘কারও কথায় আমি ক্রিকেট খেলি না। কারও কথাতেও আমি ক্রিকেট ছাড়বো না। ক্রিকেট আমার জীবন। যখন পছন্দ হবে তখন আমার ক্রিকেট ক্যারিয়ার থেকে অবসর নেবো। ’ 

টেস্ট ক্রিকেট থেকে অবসরটা আগেই নিয়েছেন হাফিজ। মাত্র ৫৫টি টেস্ট খেলার পর তিনি এখন মনোনিবেশ করেছেন সীমিত ওভারের ক্রিকেটে। দীর্ঘদিন থেকে তার অবসরের গুঞ্জন শোনা গেলেও নির্দ্বিধায় ব্যাট-বল হাতে মাঠে সময় কাটাচ্ছেন ২১৮টি ওয়ানডে এবং ৯১টি টি-টোয়েন্টি খেলা এই অভিজ্ঞ অলরাউন্ডার।  

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জুন ১৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।