ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফের ক্রিকেটে ফিরতে পিসিবির দরজায় টোকা কানেরিয়ার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, জুন ১৫, ২০২০
ফের ক্রিকেটে ফিরতে পিসিবির দরজায় টোকা কানেরিয়ার দানিশ কানেরিয়া

আগামী ডিসেম্বরে ৪০ বছর বয়সে পা দেবেন দানিশ কানেরিয়া। নিষেধাজ্ঞার কারণে দীর্ঘদিন মাঠের বাইরে থাকলেও ফের ক্রিকেটে ফিরতে চান পাকিস্তানের এই লেগ-স্পিনার। 

রোববার (১৪ জুন) ঘরোয়া ক্রিকেট খেলার অনুমতি চেয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বরাবর এক আবেদনও করেছেন তিনি।  

২০১২ সালে ইংলিশ কাউন্টিতে অ্যাসেক্সের হয়ে খেলার সময় স্পট ফিক্সিংয়ের অভিযোগে পিসিবি কর্তৃক ক্রিকেট থেকে নিষিদ্ধ হন কানেরিয়া।

শুরুতে অভিযোগ অস্বীকার করলেও ২০১৮ সালে দোষ স্বীকার করেন তিনি।

১০ বছর আগে পাকিস্তানের হয়ে শেষবারের মতো আন্তর্জাতিক ক্রিকেট খেলা এই লেগি ঘরোয়া ক্রিকেট খেলার অনুমতির আশায় তার আইনজীবির মাধ্যমে পিসিবিকে অনুরোধ করেছেন, আইসিসি’র দুর্নীতি দমন ইউনিটের (এসিইউ) চেয়ারম্যানকে চিঠি দেওয়ার জন্য।  

পিসিবির এহসান মানিকে পাঠানো এক চিঠিতে কানেরিয়ার আইনজীবি লিখেছেন, পেশাদারি এবং ব্যক্তিগতভাবে অকল্পনীয় ও অভাবনীয়ভাবে ভোগার পর তার আয়ের একমাত্র উৎস ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে।

সেই চিঠিতে লেখা, ‘আমার ক্লায়েন্টকে ঘরোয়া ক্রিকেট এবং এই সংক্রান্ত কাজে ফেরার অনুমতি প্রার্থনায় এসিইউ’কে লেখার জন্য পিসিবি কর্তৃপক্ষকে অনুরোধ জানাচ্ছি। ’ 

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, জুন ১৫, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।