ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আফ্রিদির করোনা পজিটিভের খবরে ব্যথিত মুশফিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, জুন ১৩, ২০২০
আফ্রিদির করোনা পজিটিভের খবরে ব্যথিত মুশফিক মুশফিকের টুইটার অ্যাকাউন্ট থেকে নেয়া ছবি।

পাকিস্তানের সাবেক অধিনায়ক ও অলরাউন্ডার শহীদ আফ্রিদির শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ পজিটিভ হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। আর তারকা ক্রিকেটারের এখন খবরে ব্যথিত হয়েছেন বাংলাদেশের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তিনি আফ্রিদির সুস্থতা কামনায় দোয়াও চেয়েছেন।

কোভিড-১৯ প্রাদুর্ভাব শুরুর পর থেকেই নিজ দেশের অসহায় ও কর্মহীন মানুষজনের পাশে দাঁড়িয়েছেন আফ্রিদি। নিজের প্রতিষ্ঠিত ফাউন্ডেশনের মাধ্যমে তিনি হাজারো দুস্থ মানুষজনকে আর্থিক ও খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করেছেন।

নিজ হাতে দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করে তিনি ব্যাপক প্রশংসিত হয়েছেন।

আরও পড়ুন..করোনা আক্রান্ত শহীদ আফ্রিদি

তবে নিলামে তোলা মুশফিকের ব্যাট আফ্রিদি ফাউন্ডেশন ১৭ লাখ টাকায় কেনার পর ক্রিকেট বিশ্বে একরকম হইচই পড়ে যায়।

গত মে মাসে করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য নিজের প্রিয় ব্যাট নিলামে তুলেছিলেন বাংলাদেশের অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিক। এই ব্যাট দিয়েই বাংলাদেশের ইতিহাসে প্রথম ব্যাটসম্যান হিসেবে টেস্ট ক্রিকেটে ডাবল সেঞ্চুরির কীর্তি গড়েছিলেন মুশি। সবাইকে চমকে দিয়ে নিলাম থেকে ব্যাটটি ২০ হাজার ডলারে কিনে নেন আফ্রিদি।

এবার আফ্রিদির করোনা সংক্রমণের ঘটনায় বসে থাকতে পারেননি মুশফিক। এক টুইটে তিনি লিখেন, ‘আপনার এমন খবর শুনে সত্যিই কষ্ট পেলাম। আল্লাহ আপনার আরোগ্য দান করুক। দয়া করে আমার ভাইটির জন্য দোয়া করুন। তার করোনা পজিটিভ হয়েছে। ইনশাআল্লাহ আপনি ভালো হয়ে যাবেন।

এদিকে পাকিস্তানের ক্রিকেটারদের মধ্যে তৃতীয় খেলোয়াড় হিসেবে করোনা পজিটিভ হলেন আফ্রিদি। এর আগে তৌফিক উমর ও জাফর সরফরাজ করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে পুরো বিশ্বে তারকা ক্রিকেটার হিসেবে আফ্রিদির নামই প্রথমে আসলো।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুন ১৩, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।