ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইংল্যান্ড সফরের জন্য পাকিস্তানের ২৯ সদস্যের স্কোয়াড ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, জুন ১২, ২০২০
ইংল্যান্ড সফরের জন্য পাকিস্তানের ২৯ সদস্যের স্কোয়াড ঘোষণা পাকিস্তান টেস্ট দল

এক নতুন মুখ নিয়ে ইংল্যান্ড সফরের জন্য ২৯ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলের নতুন মুখ হায়দার আলী। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভালো করার সুবাদে প্রথমবারের মতো জাতীয় দলের সুযোগ পেয়েছেন এই মিডল-অর্ডার ব্যাটসম্যান। 

এছাড়া দলে রাখা হয়েচে ৩৬ বছর  বয়সী অভিজ্ঞ  পেসার সোহেল খানকে। তবে নেই পেসার মোহাম্মদ আমির এবং টপ-অর্ডার ব্যাটসম্যান হারিস সোহেল।

এই দুই তারকা যে ইংল্যান্ড সফরে যাচ্ছেন না তা আগেই জানিয়ে দিয়েছিলেন। সন্তান সম্ভাবা স্ত্রীর পাশে থাকার জন্য নাম প্রত্যাহার করেন আমির। অন্যদিকে সোহেল নাম প্রত্যাহার করেছেন ব্যক্তিগত কারণ দেখিয়ে।  

কোচ-কর্মকর্তাসহ ১৪ জন সাপোর্ট স্টাফ এবং ২৯ জন খেলোয়াড় নিয়ে জুলাইয়ে ইংল্যান্ড সফরে যাবে পাকিস্তান।  

পাকিস্তানের ২৯ সদস্যের স্কোয়াড: আবিদ আলী, ফখর জামান, ইমাম-উল-হক, শান মাসুদ, আজহার আলী, বাবর আজম (টেস্টের সহ-অধিনায়ক ও টি-টোয়েন্টি অধিনায়ক), আসাদ শফিক, ফাওয়াদ আলম, হায়দার আলী, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, শোযেব মালিক, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, ফাহিম আশরাফ, হারিস রউফ, ইমরান খান, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ হাসনাইন, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, সোহেল খান, উসমান শিনওয়ারি, ওয়াহাব রিয়াজ, ইমাদ ওয়াসিম, কাশিফ ভাট্টি, শাদাব খান এবং ইয়াসির শাহ।  

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, জুন ১২, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।