ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘আবারও উড়ছেন হ্যাজার্ড’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, জুন ১২, ২০২০
‘আবারও উড়ছেন হ্যাজার্ড’ ইডেন হ্যাজার্ড

আলভারো আরবেলোয়ার বিশ্বাস, দীর্ঘদিনের চোট থেকে সেরে ইডেন হ্যাজার্ড পুনরায় তার সর্বোচ্চ ফর্মে ফিরবেন। বেলজিয়ান ফরোয়ার্ডের অনুশীলন দেখে মুগ্ধ রিয়াল মাদ্রিদের সাবেক স্প্যানিশ ডিফেন্ডার এটাই মনে করছেন।

আগামী মৌসুমে রিয়ালের অনূর্ধ্ব-১৯ দলের প্রধান কোচের দায়িত্ব নিতে যাওয়া আরবেলোয়া রিয়াল মাদ্রিদ টিভিকে বলেন, ‘আমার মনে হয়, মার্কো আসানসিওকে অল্প অল্প সময় দিয়ে আরেকটু যত্ন করা প্রয়োজন। তার পাশাপাশি হ্যাজার্ডের প্রতি আরেকটু সযত্ন থাকতে হবে, যে ফিরেছে এয়ারপ্লেনের মতো।

সে অনেক ম্যাচ জিততে যাচ্ছে। ’ 

করোনার কারণে দীর্ঘদিন স্থগিত থাকার পর ফের শুরু হয়েছে স্প্যানিশ লা লিগার চলতি মৌসুম। চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ২ পয়েন্ট পিছিয়ে থাকলেও শিরোপার স্বপ্ন দেখা লস ব্লাঙ্কোসরা প্রত্যাবর্তন অভিযান শুরু করবে রোববার (১৪ জুন), এইবারের বিপক্ষে।  

ম্যাচটিকে সামনে রেখে ইতোমধ্যে অনুশীলনের পাশাপাশি কৌশল নিয়ে পরিকল্পনা শুরু করে দিয়েছেন সান্তিয়াগো বার্নাব্যুর প্রধান কোচ জিনেদিন জিদান। সেই ব্যাপারে আরবেলোয়া বলেন, ‘আমি মনে করি, প্রথম ম্যাচে মূল একাদশে অনেক পরিবর্তন হবে না। এরপরই জিদান পরের ম্যাচগুলোতে ৩-৪টি পরিবর্তন আনবেন।  নিশ্চিত জিদান মেথড আবার ফিরবে। ’

বাংলাদেশ সময়: ১০৫১ ঘণ্টা, জুন ১২, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।