ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

করোনায় কপাল খুলল সুয়ারেসের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, জুন ৬, ২০২০
করোনায় কপাল খুলল সুয়ারেসের লুইস সুয়ারেস/ছবি: সংগৃহীত

জানুয়ারিতে চিকিৎসকের ছুরির নিচে যাওয়ার পর ২০১৯-২০ মৌসুমে লুইস সুয়ারেসের ফেরার সম্ভাবনা প্রায় শেষ হয়ে গিয়েছিল। কিন্তু করোনা ভাইরাস মহামারি তার ফেরার দরজা উন্মুক্ত করে দিল। করোনার কারণে স্থগিত থাকা লা লিগার মৌসুমের বাকি ম্যাচগুলোতে তাই মাঠে নামার সুযোগ পাচ্ছেন তিনি।

আগামী সপ্তাহে লা লিগার স্থগিত মৌসুম ফের শুরু হচ্ছে। এর আগেই সুখবর দিলেন সুয়ারেস।

ক্লাবের চিকিৎসকরা তাকে পুরোপুরি সুস্থ ঘোষণা করেছেন। অর্থাৎ লিগে বার্সার পরবর্তী ১১ ম্যাচের জন্য কোচ কিকে সেতিয়েন উরুগুইয়ান স্ট্রাইকারকে বিবেচনায় রাখতে পারবেন। কাতালান জায়ান্টরা এক বিবৃতিতে এমনটাই জানিয়েছে।

বিবৃতিতে বার্সা জানিয়েছে, 'অস্ত্রোপচারের ১৪৭ দিন পর ক্লাবের মেডিকেল টিমের কাছ থেকে সুস্থতার ছাড়পত্র পেয়েছেন লুইস সুয়ারেস। আগামী ১৩ জুন রিয়াল মায়োর্কার বিপক্ষে ম্যাচ দিয়েই দলে ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। ' 

চলতি বছরের ১২ জানুয়ারি সুয়ারেসের ডান হাঁটুতে অস্ত্রোপচার করা হয়েছিল। এর আগে ওই মাসের শুরুর দিকে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে সুপারকোপা দে এস্পানার সেমিফাইনাল ছিল তার সর্বশেষ ম্যাচ। ওই ম্যাচে ইনজুরিতে পড়ার ৪ মাসেরও বেশি সময় তিনি মাঠের বাইরে ছিলেন। অবশেষে মৌসুমের শেষভাগে ফেরার সুযোগ পেলেন।

এদিকে নিজের সুস্থতার খবর জানিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট দিয়েছেন সুয়ারেস নিজেও। পোস্টে লিখেছেন, 'বহু চেষ্টা, পরিশ্রম এবং ছাড় দেওয়ার পর, অবশেষে আমি ছাড়পত্র পেলাম। '

বার্সা কোচ কিকে সেতিয়েনের জন্য এটা জোড়া আনন্দের সংবাদ। কারণ, মৌসুম ফেরার আগেই চোটে পড়ার সংবাদ শোনা গেলেও আজ ক্যাম্প ন্যুয়ে স্বাভাবিকভাবে অনুশীলন সেরেছেন লিওনেল মেসি। এখন আক্রমণভাগের দুই প্রধান অস্ত্রকেই শুরু থেকে পাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। লা লিগার শিরোপা ধরে রাখতে উন্মুখ বার্সার জন্য এটাই এখন সবচেয়ে খুশির খবর।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জুন ০৬, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।