ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

ফুটবল

পর্তুগালের ক্লাব বেনফিকার টিম বাসে হামলা, আহত ২ ফুটবলার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জুন ৫, ২০২০
পর্তুগালের ক্লাব বেনফিকার টিম বাসে হামলা, আহত ২ ফুটবলার বেনফিকা

‘ক্লোজড ডোর’ বা দর্শকবিহীন স্টেডিয়ামে ম্যাচ শেষে ফেরার সময় হামলার শিকার হয়েছে পর্তুগালের ক্লাব বেনফিকা। একদল দুষ্কৃতিকারী পাথর ও শার্পনেল নিক্ষেপ করেছে ক্লাবটির টিম বাসে। এতে আহত হয়েছেন বেনফিকার দুই ফুটবলার। 

আহত দুই খেলোয়াড় হলেন জার্মানির হুলিয়ান ওয়েইগল এবং সার্বিয়ার আন্দ্রিজা জিভকোভিচ। দুই ফুটবলারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন স্থগিত থাকার পর বৃহস্পতিবার (০৪ জুন) পুনরায় শুরু হয়েছে পর্তুগালের শীর্ষ ফুটবল প্রিমিয়েরা লিগ। ফেরার দিনে তোন্দেলার বিপক্ষে মাঠে নেমেছিল বেনফিকা। তবে ঘরের মাঠে তারা ম্যাচটি ড্র করেছে গোলশূন্য ব্যবধানে।  

ম্যাচে শেষে স্টেডিয়াম থেকে ট্রেনিং গ্রাউন্ডে ফেরার সময় হামলার শিকার হয় ক্লাবটি। স্টেডিয়ামে বসে খেলা দেখার অনুমতি না থাকলেও বাইরে দলকে সমর্থন দিতে জড়ো হয়েছিল বেনফিকার সমর্থকরা।  

ড্র করলেও অবশ্য পর্তুগিজ চ্যাম্পিয়ন বেনফিকা ২৫ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে আছে। সমান ম্যাচ ও সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দ্বিতীয় স্থানে পোর্তো।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জুন ০৫, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa