bangla news

এখন বাংলাদেশ প্রতিটি ম্যাচ জয়ের ব্যাপারে বিশ্বাস করে: তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০২ ৮:৪৩:৩২ পিএম
তামিম ইকবাল: ফাইল ফটো

তামিম ইকবাল: ফাইল ফটো

বাংলাদেশের ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল বলেছেন, টাইগাররা এখন প্রতিটি ম্যাচ জয়ের ব্যাপারে বিশ্বাস করে এবং ভক্ত-সমর্থকরাও জানে দলের দক্ষতা সম্পর্কে।

তামিম আরও জানান, বড় দলের বিপক্ষে আগে ফিল্ডিং নিলে ম্যাচের ফল কী হবে তা আগে থেকে বুঝে নিতে অভ্যস্ত ছিল তার দল। তবে এখন বাংলাদেশ বিশ্বাস করে, যেকোনো দলকে হারানোর। ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোতে সাবেক ভারতীয় ক্রিকেটার ও ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকারের সঙ্গে এক ভিডিও সাক্ষাৎকারে একথা বলেন তিনি। 

৩১ বছর বয়সী ওপেনার বলেন, ‘সম্ভবত ৫-৬ বছর আগে, যখন কোনো বড় দলের বিপক্ষে খেলতাম তখন ম্যাচের ফল কী হবে তা আগে থেকে আমরা বুঝে ফেলতাম। জয় বা পরাজয় নিয়ে কেউ ভাবতো না। তবে আমরা এখন এভাবে ভাবি না, এটাই সবচেয়ে বড় পরিবর্তন বাংলাদেশ দলে জায়গা করে নিয়েছে।’

তিনি আরও বলেন, ‘যখন আমরা ড্রেসিংরুমে বসি, আমরা জানি, আমাদের জিততে হবে এবং আমরা জিততে পারি। আমাদের সেই বিশ্বাস আছে। গত ১০ বছরে এটাই সবচেয়ে পরিবর্তন যা দলে জায়গা করে নিয়েছে। এমনকি সমর্থকরাও এখন জানে যে বাংলাদেশের জয়ের সুযোগ আছে।’ 

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, জুন ০২, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট তামিম ইকবাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-02 20:43:32