bangla news

পিএসজিকে 'না' বলে দিলেন দিবালা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০২ ৫:১২:২৫ পিএম
পাওলো দিবালা/ছবি: সংগৃহীত

পাওলো দিবালা/ছবি: সংগৃহীত

এই গ্রীষ্মেই নেইমার জুনিয়র, কিলিয়ান এমবাপ্পেকে হারানোর ভয় তাড়া করছে পিএসজিকে। এরইমধ্যে ইন্টার মিলান থেকে ধারে আনা ইকার্দিকে স্থায়ীভাবে দলে ভিড়িয়ে পূর্ব প্রস্তুতি নিয়েই রেখেছে ফরাসি চ্যাম্পিয়নরা। এরপর তাদের প্রধান লক্ষ্য ছিল পাওলো দিবালা। কিন্তু জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড সরাসরি 'না' বলে দিলেন।

গত গ্রীষ্মেই একবার দিবালাকে কেনার কাছাকাছি চলে গিয়েছিল ফরাসি জায়ান্টরা। সেবার অবশ্য ম্যানচেস্টার ইউনাইটেড এবং টটেনহ্যাম হটস্পারও আগ্রহ দেখিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত আর যাওয়া হয়নি তার। আর এবার তিনি নিজেই পিএসজিকে 'না' বলে দিয়েছেন। বরং এবার তিনি জুভেন্টাসে থেকে যেতে এবং নতুন চুক্তি স্বাক্ষর করতে চান। 'টুট্টোস্পোর্ট' এমনটাই জানিয়েছে।

দিবালার জন্য অনানুষ্ঠানিক প্রস্তাব পাঠিয়েছিল পিএসজি। দিবালা তাদের জানিয়ে দিয়েছেন, যতদিন সম্ভব তুরিনেই থাকতে চান তিনি। শুধু তাই না, সিরি আ'র বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে অসংখ্য শিরোপা জিতে নাম লেখাতে চান ইতালিয়ান কিংবদন্তি আলেসান্দ্রো দেল পিয়েরোর কাতারে। দেলে পিয়েরো তার ক্যারিয়ারের প্রায় পুরোটা সময় তুরিনেই কাটিয়েছেন।

শুধু দিবালা একা নন, তাকে ক্লাবের কিংবদন্তি হিসেবে দেখতে চায় জুভেন্টাসও। আর্জেন্টাইন তারকা ফুটবলারকে ক্লাবের ভবিষ্যতের নেতা হিসেবে গড়ে তোলার সব ব্যবস্থাই করে রেখেছে ক্লাবটি। তার প্রতিভার পরিপূর্ণ মূল্যায়ন করে তাকে মানসিক সমর্থনও দিয়ে যাচ্ছে তারা। পরবর্তী পর্যায় তথা নতুন চুক্তি স্বাক্ষরের বন্দোবস্ত হয়ে গেছে। করোনা মহামারির কারণে শুধু ঘোষণা দেওয়াটা আটকে আছে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, জুন ০২, ২০২০
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-02 17:12:25