ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

ক্রিকেট

আফ্রিদি ও গম্ভীরকে মার্জিত হওয়ার পরামর্শ ওয়াকারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, জুন ১, ২০২০
আফ্রিদি ও গম্ভীরকে মার্জিত হওয়ার পরামর্শ ওয়াকারের

শহীদ আফ্রিদি ও গৌতম গম্ভীরকে তাদের কথার যুদ্ধে মার্জিত হওয়ার আহ্বান জানিয়েছেন পাকিস্তানের বোলিং কোচ ওয়াকার ইউনিস। দীর্ঘ দিন ধরেই পাকিস্তানের সাবেক অধিনায়ক ও ভারতের সাবেক ওপেনিং ব্যাটসম্যান সামাজিক যোগাযোগের মাধ্যমে তীব্রভাবে কথার যুদ্ধে মেতে উঠেছেন।

গ্লোফ্যানসের চ্যাট সিরিজ ‘কিউ২০’এর সঙ্গে আলাপকালে ওয়াকার এই আহ্বান জানান।

এর আগে আফ্রিদি তার আত্মজীবনীমূলক গ্রন্থ গেম চেঞ্জারে গম্ভীরকে ব্যক্তিত্বহীন বলে তার আচরণে সমস্যা রয়েছে এমন আখ্যা দিয়েছিলে।

যার জাবাবে গম্ভীর বলেছিলেন আফ্রিদিকে মানসিক চিকিৎসককে দেখাতে। সেই থেকেই শুরু হয় তাদের কথার যুদ্ধ।

এ প্রসঙ্গে ওয়াকার বলেন, ‘শহীদ আফ্রিদি ও গৌতম গম্ভীরের মঝে এই কথার লড়াই অনেক দিন ধরেই চলছে। আমি মনে করি তারা দুজনেই বেশ স্মার্ট, বিচক্ষণ ও বিচারবুদ্ধি সম্পন্ন মানুষ, তাদের এখন শান্ত হওয়া উচিৎ। অনেক দিনতো হয়ে গেল। তাদের প্রতি আমার পরামর্শ থাকবে এই বিষয়গুলো নিয়ে কিন্তু পৃথীবির অনেক জায়গায় অলোচনা হয়, তাই নিয়ন্ত্রণ করতে না পারলে শান্ত হয়ে যাও। সামাজিক যোগাযোগ মাধ্যমে যদি চালিয়ে যাও তবে মানুষ এটা বেশ উপভোগ করবে, সেক্ষেত্রে তোমাদের আরও মার্জিত হতে হবে। ’

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুন ০১, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa