ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

ক্রিকেট

কোহলিকে সম্মান করি কিন্তু ভয় পাই না: ১৭ বছরের পাক পেসার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, জুন ১, ২০২০
কোহলিকে সম্মান করি কিন্তু ভয় পাই না: ১৭ বছরের পাক পেসার বিরােট কোহলি ও নাসিম শাহ

পাকিস্তানের তরুণ উদীয়মান ফাস্ট বোলার নাসিম শাহ জানিয়েছেন, বিরাট কোহলিকে তিনি সম্মান করেন কিন্তু তার বিপক্ষে বল করতে ভয় পান না। এমনকি ভারতীয় অধিনায়কের বিপক্ষে বল করার জন্য অধির আগ্রহে অপেক্ষা করে আছেন জানিয়েছেন ১৭ বছর বয়সী এ পেসার।

পাকিস্তানের একটি অনলাইন ভিত্তিক গণমাধ্যমে একথা বলেন নাসিম শাহ।  

ভারত-পাকিস্তান লড়াই সব সময়ই প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ হয় জানিয়ে তিনি তার সতীর্থদের বলেন, চির প্রতিদ্বন্দ্বীর বিপক্ষে তিনি ম্যাচ জয়ের নায়ক অথবা খলনায়ক হতে পারেন।

যার কারণে ১৭ বছর বয়সী এই পেসার কোহলিকে বল করতে ভয় পাবেন না।   

নাসিম বলেন, ‘আমি আশা করি, সুযোগটি এলে আমি ভারতের বিপক্ষে ভালো বোলিং করতে পারব এবং আমাদের সমর্থকদের হতাশ হতে দেবো না। বিরাট কোহলির উদ্দেশ্যে বলছি, আমি তাকে শ্রদ্ধা করি, তবে তাকে বোলিং করতে ভয় করি না। সেরা ব্যাটসম্যানের বিপক্ষে বল করাটা সব সময়ই চ্যালেঞ্জিং।  আমি ভারত এবং কোহলির বিপক্ষে বল করতে আগ্রহ নিয়ে অপেক্ষা করছি। ’

তিনি আরও বলেন, ‘ভারত-পাকিস্তান ম্যাচ স্পেশাল হয়ে থাকে এবং আমার সতীর্থদের বলেছি, আমি সেই ম্যাচের নায়ক অথবা খলনায়ক হতে পারি। তবে এমন ম্যাচ এখন খুব কমই দেখা যায়। তাই আসলে আমি ভারতের বিপক্ষে বোলিং করতে মুখিয়ে আছি। ’

২০১৯ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাত্র ১৬ বছর বয়সে নাসিম শাহর টেস্ট অভিষেক হয়। করাচিতে শ্রীলঙ্কার বিপক্ষে ৫ উইকেট নিয়েছিলেন এই তরুণ পেসার। এছাড়া চলতি বছর রাওয়ালপিন্ডি টেস্টে বাংলাদেশের বিপক্ষে হ্যাটট্রিক করে নাসিম টেস্ট ক্রিকেট ইতিহাসে সবচেয় কম বয়সে হ্যাটট্রিক করার রেকর্ডটি নিজের করে নেন।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জুন ০১, ২০২০
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa